খবরবিনোদনসিনেমা

বলিউডে অবাধ যৌনতা থেকে ড্রাগসের ব্যবহার! ইন্ডাস্ট্রি সম্পর্কে মুখ খুললেন আরবাজ খান

বিনোদনের কথা উঠতেই বাঙালি থেকে হিন্দিভাষী সকলেরই মাথায় উঠে আসে বলিউডের (Bollywood) কথা। গ্ল্যামার আর ফেম দিয়ে ভরপুর ঝাঁ চকচকে একটা জগৎ যেখানে সকলেই যেতে চান। কিন্তু বলিউড ইন্ডাস্ট্রিতে প্রতিবছর হাজার হাজার ছেলে মেয়েরা সাফল্য পেতে গিয়ে হারিয়ে যান। অনেকে আবার পরিশ্রম করে নিজেকে বলিউডে প্রমাণ করেন। তবে বলিউড ইন্ডাস্ট্রির মধ্যে রয়েছে কিছু নোংরা গোপন ঘটনা যেগুলো ধীরে ধীরে প্রকাশ্যে আসছে। এর মধ্যেই অন্যতম হল ড্রাগস রাজ ও অবাধ যৌনতা (Sex and Drugs)।

বলিউডে ড্রাগসের রমরমা গতবছর জুন মাসের পর থেকেই সংবাদ মাধ্যমে হেডলাইন তৈরী করেছিল। তবে সম্প্রতি শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra) পর্ণ ভিডিও তৈরির অভিযোগে জেলে যাবার পর আবারো নানা ধরণের মন্তব্য আসতে শুরু করেছে। সোশ্যাল মিডিয়াতে চলছে বলিউড নিয়ে তুমুল চর্চা। অনেকেই মন্তব্য করছেন যে বলিউডে শুধু অবাধ যৌনতা আর ড্রাগসের রাজ চলছে।

আরবাজ খান Arbaz Khan Salman Khan

এবার এই প্রসঙ্গে মুখ খুললেন বলিউডের ভাইজান সালমান খানের ভাই আরবাজ খান (Arbaaz Khan)। আরবাজ খান বর্তমানে একজন ফিল্ম প্রযোজক  মতে, এই সমস্ত কিছুই সেলেব্রিটিদের বদনাম করার জন্য ট্রোল মাত্র। গতবছর সুশান্ত সিং রাজপুতের ঘটনার পর থেকে এই ট্রোলিংয়ের মাত্রা আরও বেড়ে গিয়েছে। সেই সুযোগেই নেটিজেনরা অভিনেতা অভিনেত্রীদের এভাবে আক্রমণ করে যাচ্ছেন।

আরবাজ খান Arbaz Khan

বলিউডে ট্রোলিংয়ের ইতিহাস বেশ পুরোনো, নব্বইয়ের দশক থেকেই এটা চলে আসছে। আবরাজ খানের মতে দীর্ঘদিন মালাইকা অরোরার সাথে বৈবাহিক সম্পকে থাকার পর যখন বিবাহ বিচ্ছেদ হয় তখন ট্রোলিংয়ের মুখমুখি হতে হয়েছিল তাকেও। পেশায় মডেল বান্ধবী জর্জিয়া আন্দ্রেয়ানির সাথে আরবাজ খানের সাথে সম্পর্কে জড়িয়েছেন আরবাজ খান। সেই নিয়েও অনেক জল ঘোলা হয়েছে।

আরবাজ খান Arbaz Khan Malaika Arora Georgia

প্রসঙ্গত, একসময় অভিনেতা হিসাবেই নিজের কেরিয়ার শুরু করেছিলেন আরবাজ খান। ‘ডর’ ছবি দিয়ে শুরু করে ‘হ্যালো ব্রাদার’ ‘ঢোল’ ও ‘দাবাং’ সিনেমায় দেখা গিয়েছে তাকে। তবে বর্তমানে অভিনয়ের থেকে বেশি প্রযোজনার কাজের সাথেই যুক্ত রয়েছেন আরবাজ খান। তবে শোনা যাচ্ছে শীঘ্রই একটি টেলিভিশন চ্যাট শোতে দেখা যেতে পারে অভিনেতাকে।

Related Articles

Back to top button