খবরবিনোদন

বিগ বসের মঞ্চে থাকছে বড় চমক! সালমান আর রেখা মিলে জানালেন সিজেন ১৫ শুরুর দিনক্ষণ

ভারতীয় টেলিভিশনের এক অন্যতম জনপ্রিয় এবং চর্চিত রিয়ালিটি শো হল বিগ বস (Big Boss)। বরাবরই এই শো নিয়ে দর্শকদের উন্মাদনা থাকে তুঙ্গে। ৮ অগস্ট থেকে এই নিয়ে ৩ সপ্তাহ হল ওটিটি প্ল্যাটফর্ম ভুটে সম্প্রচার শুরু হয়েছে ‘বিগ বস ওটিটি’র। এই শোয়ের সঞ্চালনা করছেন বলিউডের জনপ্রিয় পরিচালক তথা প্রযোজক করণ জোহর।

তবে সালমান ভক্তদের জন্য এবার সুখবর। সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে খুব শিগগিরই বিগ বস সিজন ১৫ নিয়ে টিভির পর্দায় আসতে চলেছেন সালমান খান (Salman Khan)। ইতিমধ্যেই চ্যানেলের তরফ থেকে সম্প্রচারিত হয়েছে একটি প্রমো। সেই প্রমো শেয়ার করে জানানো হয়েছে বিগ বসের সিজন ১৫ খুব শীঘ্রই টিভির পর্দায় আসতে চলেছে।

Salman Khan Bigg Boss

প্রোমো শেয়ার করে নির্মাতারা আগেভাগেই এই শোয়ের আগাম আভাস দিয়ে জানিয়েছেন ‘আপনি যদি বিগ বসের বাড়িতে পৌঁছতে চান তাহলে আপনাকে জঙ্গল অতিক্রম করতে হবে। আপনি কি একটি আগামী সিজনের জন্য প্রস্তুত?’ আসন্ন সিজনের প্রমোতে দেখা যাচ্ছে সালমান জঙ্গলের ভিতর একটি গাছের নীচে বসে রয়েছেন।

এই প্রোমো দেখে সহজেই অনুমান করা যায় যে এবারের শোয়ের থিম হতে চলেছে জঙ্গল। তবে এবারের প্রোমোতে দর্শকদের নজর কেড়েছে সালমানের লুক এবং স্টাইল। একেবারে অন্যরকম কায়দায় ধরা দিয়েছেন সকলের প্রিয় ভাইজান। সূত্রের খবর সকলের অপেক্ষার অবসান ঘটিয়ে আগামী ৩ অক্টোবর থেকেই টিভির পর্দায় ফিরবে বিগ বস সিজন ১৫। প্রতি সোমবার থেকে শুক্রবার রাত সাড়ে ১০ টায় এবং শনিবার এবং রবিবার রাত ৯ টায় দেখা যাবে।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

এখনও পর্যন্ত আসন্ন সীজনের প্রতিযোগীদের সম্পর্কে খুব বেশি তথ্য প্রকাশ না করা হলেও সূত্রের খবর বিগ বস ওটিটির দুই প্রতিযোগী যোগ দিতে পারেন সালমানের বিগ বস ১৫ তে। জানা গেছে করণ জোহরের বিগ বস ওটিটি আরও ৩ সপ্তাহ চলবে। এরপর এই শোয়ের গ্রান্ড ফিনালে শেষে টিভির পর্দায় শুরু হবে সলমান খানের বিগ বস সিজন ১৫। এখন পর্যন্ত করণ জোহরের এই শো থেকে উরফি জাভেদ, ঋদ্ধিমা পণ্ডিত, জীশান খান এবংং করণনাথকে বাদ দেওয়া হয়েছে।

Related Articles

Back to top button