গসিপবিনোদন

কেউ জড়িয়েছেন পর্ণ কাণ্ডে, কেউ ধর্ষণের জন্য খেটেছে জেল! রইল Bigg Boss 16’র প্রতিযোগীদের লিস্ট

ভারতীয় টেলিভিশনের ইতিহাসের অন্যতম চর্চিত শো হল সলমন খান সঞ্চালিত ‘বিগ বস’ (Bigg Boss)। এই শোয়ের ১৫টি সফল সিজনের পর এবার আসতে চলেছে ‘বিগ বস ১৬’ (Bigg Boss 16)। কালার্সের তরফ থেকে ইতিমধ্যেই শোয়ের প্রোমো দেখানো শুরু হয়ে গিয়েছে। আগামী ১ অক্টোবর থেকে শুরু হবে সম্প্রচার।

‘বিগ বস ১৬’ যে বাকি প্রত্যেকটি সিজনের থেকে একেবারে আলাদা হতে চলেছে তা আগেই জানা গিয়েছিল। প্রোমোতেই বলা হয়েছিল, এবার খোদ বিগ বস কোমর বেঁধে প্রতিযোগীদের (Contestants) সঙ্গে লড়াই করতে নামবেন। তবে এবার শোয়ের প্রতিযোগীদের সঙ্গে জড়িত একাধিক বড় আপডেট সামনে আসছে।

Salman Khan in Bigg Boss

হ্যাঁ, ঠিকই দেখছেন। সম্প্রতি সলমন সঞ্চালিত এই শোয়ের ১৬তম সিজনের প্রতিযোগীদের নাম সামনে এসেছে। আর সেখানেই রয়েছেন একাধিক চমক। শুধুমাত্র টিভির দুনিয়ার তারকারই নন, ‘বিগ বস ১৬’এ থাকতে চলেছেন টেলিভিশনের দুনিয়ার একাধিক চর্চিত তারকারা।

‘বিগ বস’এর নতুন সিজনের যে সকল প্রতিযোগীদের নাম সামনে এসেছে, সেখানে রয়েছে পর্ণ কাণ্ডে জড়ানো রাজ কুন্দ্রা, ধর্ষণের দায়ে জেলে যাওয়া সাইনি আহুজার নাম। এছাড়াও টিভির ‘গোপী বহু’ জিয়া মানেক, ‘ইয়ে হ্যায় মহব্বতে’ খ্যাত করণ পটেল-সহ একাধিক তারকার নাম প্রতিযোগী হিসেবে উঠে এসেছে।

Raj Kundra and Shiney Ahuja

তবে দর্শকদের সবচেয়ে বেশি যে নামগুলি আকর্ষিত করেছে তা হল সাইনি আহুজা এবং রাজ কুন্দ্রার নাম। কারণ অবশ্যই তাঁদের বিতর্কিত অতীত। দর্শকদের মতে, ‘বিগ বস’এর মতো শোয়ে এসে নিজেদের বিতর্কিত জীবন নিয়ে নিঃসন্দেহে মুখ খুলবেন তাঁরা এবং তাতেই বাড়তে থাকবে শোয়ের টিআরপি।

Tina Dutta and Kanika Mann

রাজ-সাইনি-করণ ছাড়াও ‘বিগ বস ১৬’এর প্রতিযোগী হিসেবে উঠে এসেছে ‘উত্তরণ’এর ইচ্ছা ওরফে টিনা দত্ত, শিবানী নারাঙ্গ, শালিন ভানোট, মিস ইন্ডিয়ার রানার আপ মান্যা সিংয়ের নাম। এছাড়াও শোনা গিয়েছে, বলিউডের নামী পরিচালক সাজিদ খান, শ্রীজিতা দে, কণিকা মান, প্রকৃতি মিশ্রাকেও দেখা যাবে। প্রতিযোগীদের নামের তালিকা দেখেই দর্শকরা সাফ জানিয়ে দিয়েছেন, ‘বিগ বস’এর ইতিহাসের সবচেয়ে হিট সিজন হতে চলেছে এটি। এবার দেখার, তাঁদের ভবিষ্যদ্বাণী সত্যি হয় কিনা।

Related Articles

Back to top button