খবরগসিপবিনোদনসিনেমা

শুধু সিনেমা করে হচ্ছে না, সবেতে নাক গলানো চাই! এবার বলিউডের পরিচালক হচ্ছেন সালমান খান

বলিউড ইন্ডাস্ট্রিতে সকলেই এক ডাকে চেনেন সালমান খানকে (Salman Khan)। দশকের পর দশক ধরে একাধিক সুপার হিট ছবি উপহার দিয়েছেন অভিনেতা। অবশ্য শুধু অভিনয়ই নয় মাঝে মধ্যে সিনেমার প্রযোজনা থেকে পরিচালনা সব দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন ভাইজান। এবার নিজেরই পরবর্তী ছবি, ‘ কাভি ঈদ কাভি দিওয়ালি ‘ (Kabhi Eid Kabhi Diwali) এর জন্য পরিচালক হওয়ার সিদ্ধান্ত নিলেন সালমান খান। সম্প্রতি এমনটাই গুঞ্জন শুনতে পাওয়া যাচ্ছে বি-টাউনের অন্দরে।

সালমান খানের হাতে বর্তমানে বেশ কয়েকটি ছবি রয়েছে। তার মধ্যে অন্যতম হলো এই কাভি ‘ঈদ কাভি দিওয়ালি’ ছবিটি। শুরুতেই জানা গিয়েছিল বলিউডের প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা এই ছবিটির প্রযোজনা করবেন। তবে সম্প্রতি জানা যাচ্ছে সেই সিদ্ধান্ত নাকি পাল্টে গিয়েছে, সালমান খান নিজেই বহন করবেন এই ছবিটির সমস্ত খরচ।

এ তো গেল প্রযোজনা পর্ব, সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছে যে ছবির প্রযোজনা তো বটেই পরিচালনা ও নিজেই করতে চলেছেন ভাইজান। ছবিতে খবর পাওয়া গিয়েছিল যে বলিউডের পরিচালক ফরহাদ সামজি এই ছবির পরিচালনা করবেন। তবে বিশেষ কিছু সূত্র মতে জানা যাচ্ছে যে ছবির পরিচালক হিসাবে যোগ দিতে পারেন সালমান খান নিজেও। এমনকি ছবির পরিচালনার সব দায় নিজের কাঁধে নিয়ে নিতে পারেন তিনি।

সালমান খান ঘনিষ্ঠ এক প্রযোজক এই বিষয়ে নিজের বক্তব্য জানিয়েছে। তার মতে, একটা ছবিতে সব ব্যাপারে নিজের নাক গলানো তার একটা স্বভাব। ছবির প্রযোজক পরিচালক থাকা সত্ত্বেও সমস্ত কিছুর ওপর কড়া নজর থাকে সালমানের। বিশেষ করে এডিটিং এর সময় সালমানের সিদ্ধান্তই চূড়ান্ত হয়! অবশ্যই এই অভিযোগ প্রথম নয়, এর আগেও সঞ্জায় লিলা বনশালীর ছবি ‘ ইনশাআল্লাহ ‘ নিউ একই ধরনের অভিযোগ উঠেছিল। সালমান নাকি নিজেই ছবির পরিচালনা করবেন ঠিক করেছিলেন, সেই কারণেই মতবিরোধ তৈরি হয় ও শেষমেশ ছবির কাজটি একেবারেই বন্ধ হয়ে যায়।

প্রসঙ্গত, এ বছরের শেষেই রিলিজ হওয়ার কথা কাভি ঈদ কাভি দিওয়ালি ছবিটির। এই ছবিটি ছাড়াও আরো দুটো ছবি রয়েছে সালমান খানের ঝুলিতে। এই দুই ছবি হল, টাইগার থ্রী ও কিক ২। এমনকি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছে ভাইজান । সুপারস্টার চিরঞ্জীবীর ‘ গডফাদার ‘ ছবিতে অভিনয় করতে চলেছেন সালমান খান। এটাই তাঁর প্রথম দক্ষিণী ছবি হতে চলেছে।

Related Articles

Back to top button