বিনোদনভিডিওসিনেমা

আমার সিনেমায় নায়িকা লাগেনা! অন্তিমের ট্রেলার প্রকাশ্যে আসতেই আত্মবিশ্বাসী সলমন খান

দর্শকদের সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেয়েছে সালমান খান (Salman Khan) অভিনীত অ্যান্টিম: দ্য ফাইনাল ট্রুথ (Antim:The final truth),সিনেমার ট্রেলার। মহেশ মঞ্জরেকর (Mahesh Manjerkar) পরিচালিত এই ছবিতে সলমন খান ছাড়াও অভিনয় করেছেন তাঁর ভগ্নিপতী আয়ুষ শর্মা (Ayush Sharma)। প্রসঙ্গত উল্লেখ্য অভিনয়ের পাশাপাশি এই সিনেমাটি প্রযোজনাও করেছেন ভাইজান। জানা গেছে সালমানের বহু প্রতীক্ষিত এই সিনেমাটি ২৬ নভেম্বর মুক্তি পেতে চলেছে।

জানা গেছে এই সিনেমাটিতে সলমন খান, আয়ুষ শর্মার মতো অভিনেতারা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন প্রজ্ঞা জয়সওয়াল, মহিমা মাকওয়ানার মতো অভিনেত্রীদের। এছাড়াও ছবির একটি গানে বিশেষ চরিত্রে দেখা যাবে বরুণ ধবনকেও। কিন্তু এই ছবিতে সালমান খানের বিপরীতে থাকছে না কোনো মহিলা চরিত্র।

এর পিছনে রয়েছে একটি বিশেষ কারণ। সেই কারণ উদ্ঘাটন করে এপ্রসঙ্গে খোদ সালমান খান জানিয়েছেন ‘আসলে, চরিত্রটির সাথে একজন নায়িকার সংযোজনের প্রয়োজন ছিল না। থাকলে মনে হতো এটি জোর করে করা হচ্ছে। বিষয়টা গল্পের সাথে ভালভাবে মেলানো যেত না। এছাড়াও, আমরা প্রকৃত প্লট থেকে দর্শকদের বিভ্রান্ত করতে চাইনি বা সিনেমার গুরুত্বপূর্ণ বিষয়গুলি থেকে তাদের মনোযোগ সরাতে চাইনি। ‘

সেইসাথে সালমানের আরও সংযোজন ‘তবে সিনেমায় আয়ুষের সাথে, তার বিপরীতে একটা মেয়েকে দেখানো হয়েছে,কারণ তার সাথে চরিত্রটির গুরুত্ব রয়েছে। কিন্তু আমার সাথে নয় । তাই আমাকে এই ছবিতে কোনও অভিনেত্রীর বিপরীতে জুটি বাঁধতে দেখা যাবে না।দর্শকদের জন্য এই সিনেমাটি একটি আলাদা অভিজ্ঞতা হবে।”

উল্লেখ্য এই সিনেমায় সালমান খানের সাথেই শার্টলেস অবতারে একটি লড়াইয়ের দৃশ্য রয়েছে। এপ্রসঙ্গে আয়ুষ বলেছেন,’আমি প্রথমে হাল ছেড়ে দিয়েছিলাম, কিন্তু, যখন আপনার সামনে সালমান খান থাকেন, তখন অনুপ্রেরণা নিজে থেকেই চলে আসে। এছাড়াও, তিনি আমাকে টিপস দিয়ে অনেক সাহায্য করেছিলেন।’ ভগ্নিপতী আয়ুষের মন্তব্যের প্রতিক্রিয়া দিতে গিয়ে সালমান খান ঠাট্টা করে বলেছেন, ‘এখন ও যা বলল সবাই মনে রাখবেন, চার, পাঁচটা সিনেমা করার পর আমাকে ভুলে না যায়। ‘

Related Articles

Back to top button