খবরগসিপবিনোদনসিনেমা

৬০ এর দোরগোড়ায় এসে ‘কলির কেস্ট’ সালমান খান! সেরা ১০ নায়িকাকে নিয়ে আবারও করবেন ‘নো এন্ট্রি’

বলিউড প্রেমীদের কাছে সালমান খান (Salman Khan) নামটা বেশ পরিচিত। জমপেশ অ্যাকশনে ভরপুর ছবি মানেই সালমান খান। ওয়ান্টেড থেকে দাবাং মাচোগিরি দেখিয়েই কোটি কোটি ভক্ত ভাইজানের। বর্তমানে অভিনেতা নিজের পরবর্তী ছবি ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ (Kabhi Eid Kabhi Diwali) নিয়ে বেশ ব্যস্ত’ রয়েছেন। এদিকে এরই মধ্যে নতুন ছবির ঘোষণা করেছন সালমান খান। এবার সুপারহিট কমেডি ছবি ‘নো এন্ট্রি’ (No Entry) এর সিক্যুয়েল নিয়ে আসতে চলেছেন সালমান খান।

২০০৫ সালে রিলিজ হয়েছিল ‘নো এন্ট্রি’ ছবিটি। ছবিতে সালমান খান, অনিল কাপুর, ফারদিন খানকে দেখা গিয়েছিল। তাদের বিপরীতে ছিলেন ঈশা দেওল, লারা দত্ত, সেলিনা জেটলি ও বিপাশা বসু। কমেডি মূলক এই ছবিটি ব্যাপক হিট হয়েছিল। আজও এই ছবি দেখলে দর্শকেরা হাস্তে বাধ্য হবেন। এবার এই ছবির সিক্যুয়েল নিয়ে আবারও হাজির হতে চলেছেন সালমান খান।

Salman Khan,No entry 2,No Entry Sequel,Salman Khan announce No Entry Sequel,Bollywood,Bollywood Upcoming Movie,সালমান খান,বলিউড গসিপ,কভি ঈদ কভি দিওয়ালি,নো এন্ট্রি,নো এন্ট্রি পার্ট ২

ইতিমধ্যেই ছবির ঘোষণা তো হয়েছেই, তবে সাথে মিলেছে আরও একটি চমকে দেওয়ার মত খবর। নতুন এই ছবিতে একটা বা দুটো নয় সুন্দরী নায়িকায় ভরপুর থাকবে। কারণ একটা বা দুটো নয় ১০ জন অভিনেত্রী থাকতে চলেছেন ছবিতে। তাও আবার যে সে নায়িকারা নয়, বরং প্রথমসারির নায়িকাদেরী নাকি কাস্ট করা হবে ছবিতে। সুতরাং বোঝাই যাচ্ছে বড়সড় ব্লকবাস্টার ছবির জন্য তৈরী হচ্ছেন ভাইজান।

Salman Khan announce no entry sequel

যেমনটা জানা যাচ্ছে গতবারের বিপাশা, ঈশা, লারা বা সেলিনা এই অভিনেত্রীদের কাউকেও নাকি দেখা যাবে না সিক্যুয়েল ছবিতে। বদলে নতুন নায়িকাদের আনা হবে, আর এর জন্য নায়িকাদের খোঁজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। তবে পুরোনো অভিনেতা সালমান, অনিল ও ফার্দিনকে দেখা যাবে। নতুন এই ছবির নাম হতে চলেছে, ‘নো এন্ট্রি মে এন্ট্রি’।

দীর্ঘদিন পরে এমন একটা দুর্দান্ত ছবির সিক্যুয়েল আসছে জানতে পেরে স্বাভাবিকভাবেই খুশি নেটিজেনরা। প্রসঙ্গত, ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ ছবি রিলিজের আগেই কিছু সমস্যা দেখা গিয়েছে জানা যাচ্ছে। যার জেরে ছবির নামটাও পরিবর্তন করা হয়েছে। তবে প্রযোজক তথা অভিনেতার আশা ছবিটি সুপারহিট হতে চলেছে।

Related Articles

Back to top button