বিনোদন

দুই খান একসাথে! শাহরুখের ‘পাঠান’ ফুল অন অ্যাকশনে ‘হেলিকপ্টার’ নিয়ে মেগাএন্ট্রি নেবেন ভাইজান

বড় পর্দায় (Bollywood) দীর্ঘদিন দেখা মেলেনি কিং খানের (shah rukh khan)। তাই তার ভক্তরা অধীর আগ্রহে তার পরবর্তী ছবির জন্য অপেক্ষা করে রয়েছেন। শেষ ছবি ‘জিরো’ (Zero) চূড়ান্ত ফ্লপ করার পর শাহরুখকে প্রায় ৩ বছর দেখা যায়নি সিনেমার পর্দায়। তাই ফের কামব্যাকের জন্য একটি ভালো স্ক্রিপ্ট খুঁজছিলেন বলিউডের বাদশা।

এবার শাহরুখের জন্মদিনেই প্রকাশ্যে আসে বলি বাদশার কাম ব্যাকের খবর। খুব শিগগিরই পরিচালক সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ ছবিতে দেখা যাবে তাকে। এই ছবিতে শাহরুখের বিপরীতে দেখা যাবে মাস্তানি দীপিকা পাড়ুকোনকে। ‘ওম শান্তি ওম’, ‘চেন্নাই এক্সপ্রেস’এর পর এটিই তাদের তৃতীয় ছবি। খবর প্রকাশ্যে আসতেই এই প্রিয় জুটিকে একসাথে পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাদের ভক্তকূল।

শাহরুখ খান Shahrukh Khan

‘পাঠান’এর খবর চাউর হয়ে যাওয়ার পরেও এই বিষয়ে বিশেষ মুখ খুলতে দেখা যায়নি কিং খানকে।এবার জন্মদিনেও মন্নত ছেড়ে দুবাই উড়ে গিয়েছিলেন অভিনেতা। তাই শাহরুখ ভক্তরা জন্মদিনেও দেখা পাননি তাদের ঈশ্বরের।

অবশেষে সম্প্রতি প্রকাশ্যে আসে শাহরুখের নয়া লুক। পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়ে অভিনেতার লম্বা চুল, ফ্রেঞ্চ কাট দাড়ি, আর চোখে সানগ্লাস আঁটা নয়া অবতার। ছবি প্রকাশ্যে আসতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় নেট পাড়ায়। তার এই লুক দেখে ইতিমধ্যেই উচ্ছ্বসিত শাহরুখ ভক্তরা।

তবে এই ছবি নিয়ে ভক্তদের উচ্ছ্বাস আরও কয়েকগুন বেড়ে গিয়েছে কারণ, এই ছবিতে কিং খানের সাথে সাথে দেখা মিলবে ভাইজানরেও। একটি সিনে দেখা যাবে, রাশিয়ান গান মাফিয়াদের হাত থেকে বন্ধু শাহরুখ খানকে বাঁচাতে আসবেন ‘টাইগার’ সলমন। সিনটিতে দেখা যাবে, “হাওয়ার মধ্যে হেলিকপ্টারের মধ্যে ঝুলে থাকবেন ভাইজান, পিছনে চলবে টাইগারের থিম মিউজিক। এটা একটি গ্র্যান্ড এন্ট্রি সিন, যা ২০ মিনিট ধরে চলবে এবং ফাঁদে পড়ে যাওয়া শাহরুখের সঙ্গে মিলে ভিলেনদের পরাজিত করবেন ভাইজানও,”

Related Articles

Back to top button