গসিপবিনোদন

সলমন সঙ্গীতার বিয়ের কার্ড পর্যন্ত ছাপানো হয়ে গিয়েছিল! তবুও আজও এই কারণে অবিবাহিত ভাইজান

বলিউডে কয়েক যুগ কাটিয়ে ফেললেও আজও নিজের নাম থেকে আইবুড়ো ট্যাগ ঘোচেনি ভাইজান সালমান খানের (salman Khan)। অভিনয় জীবনে বহু নায়িকার সাথেই তার নাম জড়ালেও আজও কারোর সাথেই তিনি ছাদনা তলা অবধি পৌঁছাতে পারেননি৷ তাই আজও তিনি বলিউডের ‘চিরকুমার’ই রয়ে গেছেন।

বিয়ে করে ঘর সংসার পাতার ইচ্ছা যে ভাইজানের ছিল না তা একেবারেই নয়। তার ব্যক্তিগত নিয়ে এখনও সরগরম থাকে পেজ থ্রির পাতা৷ তার বিয়ে কেন হল না তা নিয়ে গুঞ্জনেরও শেষ নেই৷ ঐশ্বরিয়া রাই, ক্যাটরিনা কাইফ, ডেইজি শাহ সহ তাবড়-তাবড় বলি তারকাদের সঙ্গে সম্পর্ক ছিলেন সল্লু-ভাই।

Salman Khan সালমান খান Sangeeta Bijlani

কিন্তু আজও কার অপেক্ষায় ব্যাচেলার সালমান? প্রশ্ন থেকেই যায়। তার জনপ্রিয়তার অন্ত নেই। একেরপর এক হিট ছবি উপহার দিয়ে দর্শকদের মন জিতে নিয়েছেন সলমন। তবুও ৫০ এর কোঠায় দাঁড়িয়েও জীবনসঙ্গিনী বেছে নিতে তিনি ব্যর্থই হয়েছেন। শোনা যায়, ঐশ্বর্য রাই-য়ের সাথে প্রেম থাকলেও অবশেষে তা অনেক জটিলতার কারণে ভেঙে যায়। এছাড়াও বলিউডের এভার গ্রিন ডিভা রেখার জন্যেও নাকি পাগল ছিলেন সল্লু ভাইজান।

Salman Khan, Sangita Bijlani

কিন্তু এর থেকেও বেশি দূর এগিয়ে একবার ফিরে আসতে হয় সালমান খানকে। অনেক আগে এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছিলেন, তিনি নাকি সঙ্গীতা বিজলানিকে বিয়ে করতে চেয়েছিলেন, এমনকি বিয়ের কার্ডও নাকি ছাপানো হয়ে গিয়েছিল তাদের। কিন্তু তারপর ভাইজান অন্য এক সম্পর্ক জড়ানোয় বিয়ে অবধি গড়ায়নি তাদের সম্পর্ক। সঙ্গীতা বিজলানি হলেন সাবেক বলিউড নায়িকা এবং যিনি ১৯৮০ সালে মিস ইন্ডিয়ার খেতাব পায়।

Salman Khan সালমান খান Aishwarya Rai

তবে এখন সঙ্গীতার সাথে সলমনের সম্পর্ক এতটাই তলানিতে ঠেকেছে যে, পুরোনো প্রেমিকাকে দেখে তাকে এড়িয়ে যেতে দেখা গিয়েছে ভাইজানকে। সম্প্রতি, সলমনের আসন্ন ছবি অন্তিমের ট্রেলার প্রকাশের উদযাপন করতেই ব্রান্দ্রার বাড়িতে একটি জমকালো পার্টির আয়োজন করেন আয়ুষ। এই পার্টিতে অনেক সেলিব্রিটিই উপস্থিত ছিলেন। ইতিমধ্যেই পার্টির বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ওই ফটো গুলি খেয়াল করলেই পরিস্কার দেখা যাচ্ছে, সলমান তার পুরনো বান্ধবী সঙ্গীতা বিজলানিকে এড়িয়ে চলেছেন। ছবিতে দেখা গেল, সঙ্গীতা যখন ফোনে কথা বলতে ব্যস্ত, তখন সলমান ধীরে ধীরে তার পাশ কাটিয়ে এগিয়ে যান।

Related Articles

Back to top button