বিনোদনসিনেমা

বিয়েতে নিমন্ত্রণ করেনি, তাতে কি! সালমান থেকে রণবীর প্রাক্তনরা দামি উপহারে ভরালেন ক্যাটরিনাকে

সদ্য বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউডের জনপ্রিয় সেলিব্রেটি জুটি ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশল (Vicky Kaushal)। সম্প্রতি অর্থাৎ ৯ ডিসেম্বর সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে রাজস্থানের সিক্স সেন্স ফোর্ট বারওয়ারা রিসর্টে সম্পন্ন হয়েছে ভিকি-ক্যাটের রাজকীয় বিয়ে। তবে বিয়ে সম্পন্ন না হওয়া পর্যন্ত এবিষয়ে মুখ খোলেননি ক্যাট-ভিকি দুজনের কেউই। তাই শুরু থেকেই তারা তাদের বিয়ের খবর গোপন রাখতে কোনও রকম খামতি রাখেননি। কড়া নিরাপত্তার ব্যবস্থার পাশাপাশি করোনা আবহে অতিথি তালিকাতেও করা হয়েছিল কাঁটছাঁট।

তবে বিয়ে সম্পন্ন হতেই সোশ্যাল মিডিয়ায় একের পর এক বিয়ের ছবি শেয়ার করে চলেছেন ক্যাট, ভিকি দুজনেই। তাদের এই স্বপ্নের বিয়েতে ভালোবাসার ছাপ স্পষ্ট তাদের চোখেমুখে। তাই সোশ্যাল মিডিয়ায় প্রিয় জুটির বিয়ের সুন্দর মুহুর্তের ছবি দেখে আপ্লুত ভক্তরা। বিয়ে মিটে গেলেও এই নবদম্পতির ভক্তদের মধ্যে বিয়ের রেশ কাটেনি এখনও। তাই সোশ্যাল মিডিয়া খুললেই মাঝে মাঝে মধ্যেই ভেসে উঠছে তাদের বিয়ের মেহেন্দী, গায়ে হলুদ থেকে বিয়ের নানান মিষ্টি মুহুর্তের ছবি।

তবে ভিকি ক্যাটের এই বিগ ফ্যাট ওয়েডিংয়ে ডাক পাননি তার দুই প্রাক্তন প্রেমিক সালমান খান (Salman Khan)এবং রনবীর কাপুর (Ranbir Kapoor)। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে ক্যাট ভিকির এই রাজকীয় বিয়েতে না পেয়েও বহু মূল্যের উপহার দিয়ে ভিকি কৌশলকেও ছাপিয়ে গিয়েছেন সালমান,রণবীর। জানা গিয়েছে ক্যাটরিনার বিয়েতে সালমান খান একটি বিলাসবহুল রেঞ্জ রোভার উপহার দিয়েছেন যার মূল্য ৩ কোটি টাকা।

কম যান না ক্যাটরিনার অপর প্রাক্তন প্রেমিক রনবীর কাপুরও। তিনি ক্যাটরিনার জন্য ২.৭ কোটি টাকার একটি হীরার নেকলেস উপহার দিয়েছেন। উল্লেখ্য বিয়ের পর ক্যাট-ভিকি থাকবেন নতুন ফ্লাটে তাই তাদের জন্য দেড় টাকার দামি পেন্টিং পাঠিয়েছেন শাহরুখ খান। অনুষ্কা আর বিরাট কোহলি দিয়েছেন ৬.৪ লক্ষ দামের হিরের কানের দুল। আলিয়া ভট্ট দিয়েছেন লক্ষ টাকার সুগন্ধি। হৃতিক রোশন দিয়েছেন একটি ৩ লক্ষ টাকার বিএমডব্লিউ গাড়ি। তাপসী পন্নু ভিকিকে উপহার দিয়েছেন, প্রায় দেড় লক্ষ টাকার একটি প্ল‍্যাটিনামের ব্রেসলেট।

এছাড়া নবদম্পতি ক্যাট-ভিকি নিজেরাও কম যান না। বিয়ের ছবিতে ক্যাটরিনার হাতে জ্বলজ্বল করতে থাকা নীলকান্ত মণির আংটি নজর কেড়েছিল সকলের। যা মনে করিয়ে দিয়েছে ব্রিটেনের রাজবধূ লেডি ডায়নার বিয়ের আংটির কথা। জানা যায় বিয়েতে ক্যাটরিনাকে দেওয়া এই উপহারের দাম ১.৩ কোটি টাকা। আর ক্যাটরিনা বিয়েতে ভিকিকে উপহার স্বরূপ দিয়েছেন ১৫ কোটি টাকা মূল্যের মুম্বইয়ে একটি অ্যাপার্টমেন্ট।

Related Articles

Back to top button