বিনোদনসিনেমা

সাউথ ছাড়া গতি নেই! বলিউডের কিং শাহরুখের পর রাম চরণের সাথে জুটি বাঁধছেন সালমান খান

একজন বলিউডের নামী অভিনেতা, অপরজন দক্ষিণী ইন্ডাস্ট্রির বড় তারকা। সেই দুই সুপারস্টারকে এবার একই ছবিতে দেখা যাবে। এখানে কথা হচ্ছে, বলি পাড়ার ভাইজান সলমন খান (Salman Khan) এবং ‘আরআরআর’ (RRR) খ্যাত অভিনেতা রাম চরণের (Ram Charan)। খুব শীঘ্রই এক ছবিতে একসঙ্গে অভিনয় করবেন ফিল্মি দুনিয়ার এই দুই তারকা।

একটি জনপ্রিয় বিনোদন বিষয়ক সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে এই সংবাদটি জানা গিয়েছে। সলমন এই মুহূর্তে হায়দ্রাবাদে তাঁর আসন্ন ছবির একটি গানের শ্যুট করছেন। সেখানে তাঁর সঙ্গে দেখা করতে আসেন রাম চরণ। তখনই নাকি এই দুই সুপারস্টারকে এক ছবিতে নেওয়ার কথা নির্মাতাদের মাথায় আসে। তবে কোন ছবিতে একসঙ্গে দেখা যাবে এই দুই তারকাকে? অনুরাগীদের মনে ঘুরছে এই প্রশ্ন।

Salman Khan

সূত্রের খবর, ‘কভি ঈদ কভি দিওয়ালি’ ছবিতে একসঙ্গে দেখা যাবে সলমন খান এবং রাম চরণকে। তবে শুধুমাত্র এই দুই তারকাই নন, সলমন অভিনীত এই ছবিতে বেঙ্কটেশ, পূজা হেগড়ে রয়েছেন। পাশাপাশি শেহনাজ গিল, জাসসি গিল, রাঘব জুয়াল এবং সিদ্ধার্থ নিগমকেও এই ছবিতে দেখা যাবে বলে জানা যাচ্ছে।

Salman Khan and Ram Charan

ভাইজান অভিনীত এই ছবিটির কথা ঘোষণা হওয়ার পর থেকেই এটি আলোচনার কেন্দ্রে রয়েছে। ছবির স্টার কাস্ট অনুরাগীদের কাছে অন্যতম আকর্ষণের বিষয়। এবার সেই কাস্টের তালিকাতে রাম চরণের নাম যুক্ত হওয়া যে সেই আকর্ষণ আরও অনেকটা বাড়িয়ে দিয়েছে সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

Salman Khan and Ram Charan

দর্শকদের অবশ্য জানিয়ে রাখা প্রয়োজন, ফারহাদ শামজি পরিচালিত ‘কভী ঈদ কভী দিওয়ালি’ ছবিতে খুব বেশিক্ষণ দক্ষিণী সুপারস্টারকে দেখতে পাওয়া যাবে না। ছোট্ট একটি ক্যামিও রোলে অভিনয় করবেন তিনি। ছবির সঙ্গে জড়িত এক সূত্র মারফৎ জানা গিয়েছে, ছবির একটি গানে দেখা যাবে রাম চরণকে। তাঁর সঙ্গে সেই গানে বলি পাড়ার ভাইজান এবং ভেঙ্কটেশও থাকবেন বলে জানা যাচ্ছে। তাই খুব বেশিক্ষণ না হলেও, ফিল্মি দুনিয়ার এই তিন তারকাকে কিছুক্ষণের জন্য পাওয়া গেলেও, তাও বা অনুরাগীদের কাছে কম কীসে!

Related Articles

Back to top button