ফের পর্দা কাঁপাবেন ভাইজান, সাথে হটবোম্ব দিশা! মুক্তি পেল ‘রাধে’র প্রথম গান সিটি মারের পোস্টার


২২শে এপ্রিল দিনটা বলিউডের ভাইজান সালমান খানের (Salman Khan) ভক্তদের জন্য ছিল বহু প্রতীক্ষিত একটি দিন। সালমান খানের পরবর্তী ছবি ‘রাধে (Radhe)’ এর ট্রেলার রিলিজ হয়েছে এদিন। দীর্ঘ দিন ধরে ভাইজানের সিনেমার জন্য অপেক্ষায় ছিল ভক্তরা।

ফুল অ্যাকশন সমেত বিখ্যাত বলিউড ছবি ওয়ান্টেড এর পার্ট ২ হিসাবেই রিলিজ হতে চলেছে রাধে। ছবিতে সালমান খানের সাথে দেখা যাবে বলিউডের সুপার হট অভিনেত্রী দিশা পাটানিকে।

salman khan disha patani radhe

এবার ট্রেলারের পর প্রকাশ্যে এল এই ছবির প্রথম গান ‘সিটি মার’ এর পোস্টার। দিশা পাটানিই নিজের ইন্সটা হ্যান্ডেল থেকে এই গানের পোস্টারটি শেয়ার করেছেন৷ আগামী সোমবারই গানটি মুক্তি পাবে বলে জানা যাচ্ছে। ট্রেলারেই এই গানের এক ঝলক দেখা গিয়েছিল।

এদিন দিশা পাটানি গানের পোস্টার শেয়ার করতেই দর্শকদের উৎসাহ কয়েকগুণ বেড়ে যায়। পোস্টারে দিশার মারকাটারি ফিগারের এক ঝলক অবয়ব দেখা যায়। এই গানে দিশার পাশাপাশি ভাইজানকেও নাচতে দেখা যাবে।

salman khan disha patani radhe seeti maar

আবার যে নতুন কোনো সিগনেচার স্টেপ পেতে চলেছেন ভাইজানের অনুরাগীরা, তা বলাই বাহুল্য। ছন্দ মিলিয়ে পোস্টার শেয়ার করে দিশা ক্যাপশনে লিখেছেন, “ভলিউম বাড়িয়ে তৈরি থাকুন, কারণ শিগগিরই আসছে রাধে আর দিয়ার সিটি মার”।১৩ ই মে ঈদের দিন মুক্তি পেতে চলেছে ভাইজানের সিনেমা রাধে।