দিশার সাথে শুটিং করতে গিয়ে প্যাচে পড়লেন সালমান খান, বললেন ‘ টাইম লাগবে ভাই ‘


করোনার জেরে দীর্ঘ লকডাউনের পর শুরু হল সলমন খানের ছবি “রাধে” এর শুটিং। ছবিতে সলমন খানের সাথে দিশা পিটানিকে দেখা যাবে, থাকছেন জ্যাকি শ্রফ ও  আরো অন্যান্য অভিনেতা অভিনেত্রী।

করোনার দীর্ঘ লকডাউন শিথিল হলে, শুটিং এর কাজ চালু হয়েছে ঠিকই, তবে মানতে হচ্ছে প্রচুর নিয়মকানুন, যেমন শুটিং ফ্লোর ও সেট নিয়মিত স্যানিটাইজ করা, সামাজিক দূরত্ব বিধি পালন, মাস্ক পড়া ইত্যাদি। এই সমস্ত নিয়মকানুন মেনে ঠিক কিভাবে হচ্ছে শুটিং তা জানতে আগ্রহী আমি আপনি সবাই।

এবার আপনাদের মোস্ট ওয়ান্টেডের সালমান ভাইয়ের নতুন ছবি “রাধে” এর শুটিং এর কিছু দৃশ্য তুলে ধরে একটি ভিডিও শেয়ার করা হয়েছে সলমন খান ফিল্মস (Salman Khan Films) এর তরফ থেকে। ভিডিওতে দেখানো হয়েছে কিভাবে সমস্ত নিয়ম মেনে শুটিং এর কাজ চলছে। সাথে দেখা গেছে সলমন খান, জ্যাকি শ্রফ ও দিশা পাটানিকে।

 

 

জ্যাকি শ্রফকে ভিডিওটিতে বলতে শোনা যাচ্ছে যে, করোনা মহামারী চলাকালীন আমাদের সাবধানে থাকতে হবে।  ইটা কঠিন সময় আমাদের সকলকেই সতর্ক থাকতে হবে।

আসলে এদিন “রাধে”এর জন্য একটি গানের শুটিং হচ্ছিল যেখানে সলমন খান ও দিশা পাটানিকে একসাথে নাচতে দেখা যাবে। তবে অভিনেতা ও অভিনেত্রী সকলের মুখেই মাস্ক দেখা   যাচ্ছে ভিডিওতে শুধুমাত্র ডায়লগ বলা বা শুটিং এর জন্যই খোলা হচ্ছে মাস্ক।

 

মজার বিষয় হল ভিডিওটির শেষের দিকে নাচের শুটিং চলাকালীন সলমন খানকে বলতে শোনা যায়, “টাইম লাগেগা ভাই! ছে মহিনে বাদ আয়া হু”। অর্থাৎ ছ মাস পর আবার ফায়ার এসেছি ভাই, একটু সময় তো লাগবে।

 


Like it? Share with your friends!

629
629 points