বিনোদনসিনেমা

স্বভাবটাই খারাপ! সোমি আলিকেও মেরেছেন সালমান, মাথায় মানহানির মামলা নিয়ে ফের বিস্ফোরক KRK

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খানের (Salman Khan) দীর্ঘ অভিনয় জীবনে সিনেমার তালিকার মতোই লম্বা প্রেমিকাদের নামের তালিকা। সালমান খানের সাথে রাই সুন্দরী অর্থাৎ ঐশ্বর্য রাইয়ের (Aishwarya Rai) সম্পর্কের কথা সকলেরই জানা। সম্প্রতি এই বিশ্বসুন্দরীর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন বলিউড অভিনেত্রী সোমি আলি (Somi Ali)।

উল্লেখ্য এই সোমি আলির আরও একটি পরিচয় রয়েছে। তিনি হলেন সালমান খানের প্রাক্তন প্রেমিকা। প্রসঙ্গত সালমান খানের সাথে সম্পর্কে থাকাকালীন ঐশ্বর্য রাই তার শারীরিক নির্যাতনের অভিযোগে মামলা করেছিলেন। সেই প্রসঙ্গ টেনে নাম না করেই ঐশ্বরিয়ার সাহসের প্রশংসা করেছেন সোমি আলি।

গতকাল এক সাক্ষাৎকারে সোমি আলি বলেছেন, ‘ঐশ্বরিয়াকে কুর্নিশ জানাই, কারণ তিনিই একমাত্র নারী যিনি মুখ খুলেছেন এবং নির্যাতনের মামলা করেছেন। আমি তাকে এবং তার এই পদক্ষেপকে সম্মান জানাই।’আর এই সুযোগের সদ্ব্যবহার করে আসরে নেমেছেন বলিউডের স্বাঘোষিত চিত্র সমালোচক কে আর কে (KRK)।

 

উল্লেখ্য কেআরকে-এর সঙ্গে সালমানের সম্পর্ক একেবারে সাপে নেউলে। লাগাতার অপমানজনক মন্তব্য করায় কেআরকে-এর বিরুদ্ধে মানহানির মামলা করেছেন সালমান। আদালতে কেআরকে প্রতিজ্ঞা করেছিলেন সালমান প্রসঙ্গে আর কোনো অপমানজনক, অবমাননাকর মন্তব্য করবেন না তিনি।

কিন্তু ফের নিজেকে সামলাতে পারেননি তিনি। তাই সোমির মন্তব্যটিকে ব্যঙ্গ করে কেআরকে টুইট করে লিখেছেন, ‘সোমি আলি তার সাক্ষাৎকারে বলেছেন-ঐশ্বরিয়া সাহসী মেয়ে যিনি খারাপ একজন ব্যক্তিকে উচিত শিক্ষা দিয়েছেন, যিনি তার সব প্রেমিকার গায়ে হাত তুলেছেন। তিনি আমাকেও মেরেছেন, কিন্তু আমি মামলা করতে পারিনি। সোমি আপনার অনেক দেরী হয়ে গেছে।’

Related Articles

Back to top button