খবরবিনোদনভাইরালভিডিওসিনেমা

বলিউডের ভাইজান বলে কথা! জন্মদিনে সাপে কামড়ালেও হাসি মুখে সালমান খান, ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

বলিউডের ভাইজান সালমান খান (Salman Khan) নামটা  সকলের কাছেই অতি পরিচিত। আজ অর্থাৎ ২৭ শে ডিসেম্বর ৫৬ তে পা দিলেন অভিনেতা। তবে সালমানকে দেখে বোঝা মুশকিল যে তাঁর বয়স ৫৬ বছর। আজও নিজের ফিগার বেশ ধরে রেখেছেন অভিনেতা। শুধু তাই নয়, বিয়ে আর বিচ্ছেদের ভিড়ে ভাইজান ৫৫ বসন্ত পেরিয়ে আজও সিঙ্গেল। তবে জন্মদিনের আগেই অঘটন ঘটেছে সালমানের সাথে।

জন্মদিনের আগেই সাপে কামড়েছে সালমান খানকে। আর সাপের কামড় খেয়ে হাসপাতালেও ভর্তি হতে হয়েছিল অভিনেতাকে। এদিন নিজের পানভেলের ফার্মহাউসে মুম্বাই থেকে দূরে কিছুটা সময় কাটাচ্ছিলেন সালমান। সেখানেই ভোর রাতে ঘটে এই অঘটন। সাপে কামড়ানোর পরেই তরিঘড়ি নিয়ে যাওয়া হয় নিকটবর্তী নভি মুম্বইয়ের এম জি এম হাসপাতালে।

তবে খুব ভয়ের কিছু নেই, হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় ভাইজানকে। আর বর্তমানে নিজের প্রিয় ফার্মাসিউসেই বিশ্রাম নিচ্ছেন সালমান খান। তবে প্রিয় ভাইজানকে সাপে কামড়ানোর খবর পেয়ে রীতিমত চিন্তিত হয়ে পড়েছিলেন কোটি কোটি ভক্তরা। এমনিতেই জন্মদিনে ভাইজানকে উইশ করতে হাজির হয়ে লক্ষ লক্ষ অনুগামীর ভিড়। সেখানে এমন অঘটনের কথা জানতে পেরে বেশ চিন্তিত হয়ে পড়েছিল সকলে।

তবে সকলের চিন্তা দূর করে দেখা দিয়েছেন ভাইজান। সাপে কামড়ালেও এক মুখ হাসি নিয়েই ক্যামেরার সামনে হাজির হলেন সালমান খান। গেট খুলতেই দিব্যি হাসি মুখে বেরিয়ে এসে জানান, সাপে কামড়ানোর পর এমন হাসি দেওয়া বেশ মুশকিল। তবে হাসি মুখেই সকলকে দর্শন দিয়েছেন অভিনেতা। সাথে ক্যামেরার জন্য পোজও দিয়েছেন। আর সালমান খানের এই ভিডিওটিও বর্তমানে ঝড়ের বেগে ভাইরাল হয়ে পড়েছে সর্বত্র।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

প্রসঙ্গত, বলিউডে কয়েক দশক ধরে রয়েছেন ভাইজান। অনেক সুপারহিট ছবি উপহার দিয়েছেন। একাধিক ছবি ১০০ কোটির বক্স অফিস কালেকশন পেরিয়েছে। কিছুদিন আগেই রিলিজ হেয়ছে ‘অন্তিমঃ দ্য ফাইনাল ট্রুথ’ ছবিটি। আর ইতিমধ্যেই পরবর্তী ছবি ‘টাইগার ৩’ এর জন্য শুটিংয়ের কাজ চলছে। সাথে ‘বজরঙ্গি ভাইজান ২’ এর ঘোষণা করেছেন ভাইজান।

Related Articles

Back to top button