গসিপবিনোদন

৫৭ বছরে পা দিতেই বাবা হওয়ার ইচ্ছাপ্রকাশ ভাইজানের! মা হচ্ছে কে? বললেন সলমন

বলিউড সুপারস্টার (Bollywood superstar) সলমন খানের জন্মদিন (Salman Khan birthday) আজ। দেখতে দেখতে ৫৭ বছর বয়স হয়ে গেল ইন্ডাস্ট্রির ভাইজানের। কিন্তু তা দেখে কে বলবে সে কথা! এখনও বি টাউনের ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’ তিনি। এখনও মহিলামহলে অভিনেতার জনপ্রিয়তা দেখার মতো। মঙ্গলবার সকাল থেকেই জন্মদিনের শুভেচ্ছাবার্তার বন্যায় ভাসছেন তিনি।

এসবের মাঝেই সলমনের (Salman Khan) জীবনে নতুন ‘নায়িকা’ কে হবেন তা নিয়েও চর্চা শুরু হয়েছে। যদিও এসবের মাঝেই শোনা গেল ভাইজান বাবা হতে চান। একথা অবশ্য তিনি আগেও জানিয়েছেন। যদিও স্পষ্ট করে বলে দেন, কোনও নারীকে জীবনসঙ্গিনী হিসেবে চান না তিনি।

Salman Khan

সলমন খান যে শিশুদের অত্যন্ত ভালোবাসেন তা আগেও জানা গিয়েছে। বোন অর্পিতা খানের দুই সন্তান-সহ বাড়ির প্রত্যেক শিশুর সঙ্গে অভিনেতার দারুণ সম্পর্ক। এমনকি তাঁর সঙ্গে ছবিতে যে শিশুশিল্পীরা অভিনয় করেন তাঁদের সঙ্গেও খুব সহজেই বন্ধুত্ব পাতিয়ে নেন ভাইজান। প্রত্যেকেই ‘সলমন আঙ্কল’কে খুব সহজেই ভালোবেসে ফেলেন।

এই বছরই ভাইজানের একটি ভিডিও ভাইরাল হয়েছিল, যেখানে ‘আল্লা দুহাই হ্যায়’ গানে বাচ্চাদের সঙ্গে কোমর দোলাতে দেখা গিয়েছিল তাঁকে। অভিনেতা মনে করেন, শিশুরা খুব পবিত্র হয়। তাঁর জীবনও শিশুদের সাহচর্যে ভরে উঠুক, এমনটাই চান সলমন। কিন্তু উপায়? তিনি তো বিয়েই করতে চান না, অথচ বাবা হতে চান।

Salman Khan with kids

এই বিষয়ে কথা বলতে গিয়ে সলমন এক সাক্ষাতকারেহাসতে  হাসতে বলেছিলেন, ‘আমি সন্তান চাই। তবে সন্তান যদি থাকে তাহলে তো মা’ও থাকবে! আমি কোনও মা চাই না। মায়েদের দেখাশোনা করার জন্য লোকের দরকার হয়। সেই জন্য আমি সম্পূর্ণ একটা গ্রামের দায়িত্ব নিয়েছি। এতে সবার ভালো। আমার সন্তানের অভাব নেই, আর মায়েরাও আর একা নন’। সলমন কি ‘সিঙ্গল ফাদার’ হতে চান? সেই বিষয়ে অবশ্য কিছু বলেননি অভিনেতা।

প্রসঙ্গত, সলমনের নাম বলিউডের বহু নায়িকার সঙ্গে জড়িয়েছে। ১৯৯১ থেকে ১৯৯৯ সাল অবধি টানা ৮ বছর তিনি সোমি আলির সঙ্গে সম্পর্কে ছিলেনবলেন জানা যায়। এছাড়াও ঐশ্বর্য রাই, সঙ্গীতা বিজলানি, ক্যাটরিনা কাইফের সঙ্গেও ভাইজানের প্রেমের সম্পর্ক ছিল বলে শোনা যায়। এখন আবার তাঁর সঙ্গে মডেল-অভিনেত্রী ইউলিয়া ভন্তুরের প্রেমের গুঞ্জনে মুখর সংবাদমাধ্যমগুলি।

Related Articles

Back to top button