বিনোদনসিনেমা

পুরোনো প্রেম জুড়ল নাকি! চার্টাড প্লেনে চেপে রাশিয়ায় উড়ে গেলেন সালমান-ক্যাটরিনা

বলিউড মানেই ঝাঁচকচকে গ্ল্যামারস ওয়ার্ল্ড। এখানে সম্পর্ক তৈরি হতে যেমন সময় লাগে না তেমনই সময় লাগে না সম্পর্ক ভাঙতে। কারও কারও ক্ষেত্রে এই তিক্ততা এমন পর্যায়ে পৌঁছায় যে একে অপরের মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ হয়ে যায়। আবার অনেকের ক্ষেত্রেই পুরনো তিক্ততা ভুলে নিমেষে মিলে মিশে একাকার হয়ে যায় অতীত বর্তমান সম্পর্কের রসায়ন।

বলিউডে এমন প্রাক্তন জুটির উদাহরণ অনেক আছে। তবে সবার প্রথমে যে দুই জুটির নাম মনে আসে তাঁরা হলেন রনবীর কাপুর ও দিপীকা পাড়ুকোন এবং সালমান খান (Salman Khan) আর ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। সম্পর্ক ভাঙার পর অতীতে একে অপরের বিরুদ্ধে কাদা ছোড়াছুড়ি করলেও পরবর্তীতে একাধিকবার একসাথে রূপোলি পর্দায় জুটি বাঁধতে দেখা গিয়েছে তাঁদের।

Salman Khan Katrina Kaif

বি টাউনের প্রাক্তন জুটির মধ্যে সালমান ক্যাটরিনার কেমিস্ট্রি আজও বহু চর্চিত বিষয়। খুব শিগগিরই ফের একবার পর্দায় ফিরতে চলেছে এই জুটি। টাইগার (Tiger) সিরিজের এই তৃতীয় ছবির শুটিং করতে ইতিমধ্যেই রাশিয়া পাড়ি দিয়েছেন সালমান ক্যাটরিনা কাইফ। তাও আবার ব্যক্তিগত চার্টাড বিমানে।

করোনা সংক্রমণের কারণে কোনোরকম ঝুঁকি নিতে নারাজ যশ রাজ ফিল্মসের (Yash Raj Films) কর্ণধার আদিত্য চোপড়া। তাই তিনি নিজেই সমস্ত ব্যবস্থা করে দিয়েছেন। তবে শুধু রাশিয়া নয় সেইসাথে তুর্কি এবং অস্ট্রিয়াতেও বাছাই করা দুর্দান্ত সব লোকেশনে হবে সিনেমার শুটিং। উল্লেখ্য এর আগে টাইগার সিরিজের অপর দুটি সিনেমাতেও অভিনয় করেছিলেন এই তারকা জুটি।

উল্লেখ্য টাইগার সিরিজের এই ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক মণীশ শর্মা। এরজন্য অবশ্য নিজেদের একটা টাকাও খরচ করতে হচ্ছে না তাঁদের। পরিচালক মনীশ শর্মা এবং ছবির গোটা শুটিং ইউনিটের সঙ্গে আগামী ৪৫ দিন টানা বিদেশী লোকেশনে শুটিং সারবেন এই প্রাক্তন সেলিব্রেটি জুটি।

Related Articles

Back to top button