বিনোদনসিনেমা

বড়দিনের আগেই সুখবর দিলেন সলমন! শিগগিরই আসছে ব্লকবাস্টার ছবি ‘বজরঙ্গি ভাইজান ২’

সালমান খানের বজরঙ্গি ভাইজান মুক্তি পেয়েছিল ২০১৫ সালে। এই ছবি তোলপাড় করে দিয়েছিল ভারত পাকিস্তানের মত দুই দেশে। বলিউডের ভাইজান সালমান খানের (Salman Khan) অভিনীত সেরা ছবিগুলির মধ্যে একটি হল ‘বজরঙ্গী ভাইজান’। ছোট্ট একটা পাকিস্তানি মেয়ে মুন্নিকে নিয়েই ছিল ছবির গল্প। মুন্নি ভারতে এসে পড়লে তার সাথে দেখা হয় পবনের যে কিনা হনুমান ভক্ত। পবন ঠিক করে যে কোনো প্রকারে মুন্নিকে পাকিস্তানে তার মায়ের কাছে পৌঁছে দেবে সে। অন্যস্বাদের এই ছবিটি দর্শকদের ব্যাপক মনে ধরেছিল।

ছবিতে পবনের ভূমিকায় দেখা গিয়েছিল সালমান খানকে আর মুন্নির চরিত্রে ছিল অভিনেত্রী হার্ষালি মালহোত্রা, এবং সলমনের বিপরীতে নায়িকা হিসেবে ছিলেন নবাব পত্নী অভিনেত্রী করিনা কাপুর। সারা ভারতে এই ছবি ৯০০ কোটির উপর ব্যবসা করেছিল। আজ এত বছর পরেও ছবিটির জনপ্রিয়তা বিন্দুমাত্র কমেনি।

Salman Khan Agreed to Bajrangi Bhaijaan 2

আর ঠিক বড়দিনের আগেই এই ছবির ভক্তদের জন্য সুখবর দিলেন সলমন। মুম্বইতে ‘RRR’ ছবির প্রি-রিলিজ প্রোগ্রামে হাজির হয়ে সলমন জানান শিগগিরই আসবে ‘বজরঙ্গি ভাইজান ২’। ছবি পরিচালনার দায়িত্বে থাকবেন বাহুবলীর পরিচালক এসএস রাজামৌলির বাবা কেভি বিজয়েন্দ্র প্রসাদ।

Salman Khan Agreed to Bajrangi Bhaijaan 2

বিগবাজেটের ছবি আর আর আর এর পরিচালক রাজা মৌলি। এদিন ছবির কলাকুশলীদের সমর্থন করতেই অনুষ্ঠানে পৌঁছেছিলেন সলমন। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলিয়া ভাট, করণ জোহার, সহ চলচ্চিত্র জগতের তাবড় তাবড় ব্যক্তিত্বরা। এখানেই সলমনকে প্রশ্ন করা হয় বজরঙ্গি ভাইজান প্রসঙ্গে। সেখানেই সলমন উত্তর দেন, “এই খবরটা সত্যিই যে বজরঙ্গির সিক্যুয়েল আসছে, তবে এখন ফোকাস থাকা উচিৎ RRR-এ”

ভাইজান জানান রাজ মৌলির বাবা বজরঙ্গি ভাইজানের দ্বিতীয় অংশ লিখছেন। জানা যাচ্ছে, নতুন বছরের শুরুতেই এই প্রোজেক্টে হাত দেওয়া হবে। টাইগার থ্রির পর মুক্তি পাবে এই ছবি। ছবির প্রথম ভাগটির পরিচালনা করেছিলেন কবীর খান।

 

Related Articles

Back to top button