বিনোদন

৫০০ কোটি জলে, টিআরপি তলানিতে,কাজ দেয়নি সালমান ম্যাজিক! চিরতরে বন্ধ হতে চলেছে বিগ বস

ভারতীয় টেলিভিশনের অন্যতম বিতর্কিত রিয়ালিটি শো হল বিগ বস (Big Boss)। প্রতি বছর এই শোকে কেন্দ্র করে দর্শকদের মধ্যে উন্মাদনা থাকে তুঙ্গে। বিগ বসের ঘরে থাকা প্রত্যেক প্রতিযোগিই আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিনত হন। টিআরপি তালিকায় এগিয়ে থাকতে এই শোকে দর্শকদের আরও বেশি মনোগ্রাহী করে তুলতে শোয়ের পরতে পরতে থাকে নতুন টুইস্ট।

এবারেও দর্শকদের মনোরঞ্জন করার কোনো কমতি রাখেননি বিগ বস। কিন্তু আশ্চর্যজনকভাবে তার পরেও এবছর রীতিমতো ফ্লপ ‘বিগ বস সিজন ১৫’। কাজ দেয়নি সপ্তাহের শেষে সালমান ম্যাজিকও। এসবের মধ্যেই খবর শোয়ের টি আর পি এতটাই তলানিতে ঠেকেছে যে আগামী বছরের শুরুর দিকে অর্থাৎ ফেব্রুয়ারি মাসের আগেই নাকি বন্ধ হতে চলেছে বিগ বস’।

 

এবছর শুরুর আগে থেকেই ‘বিগ বস’ -র এই সিজনকে কেন্দ্র করে ছিল তুমুল জল্পনা। তাই এই শোটিকে সফল করে তুলতে চেষ্টার কোনো ত্রুটি রাখেননি নির্মাতারা। নতুনত্ব আনতে শোয়ের থিমেও আনা হয়েছে জঙ্গলের ছোঁয়া। টাকা পয়সাও কম ঢালা হয়নি।

শোকে আকর্ষণীয় করে তুলতে, সব মিলিয়ে এই সিজনের বাজেট প্রায় ৫০০ কোটি টাকা। শোয়ের সঞ্চালক থেকে শুরু করে প্রতিযোগী প্রত্যেকের পারিশ্রমিক করা হয়েছে দ্বিগুণ। তবে মোটা টাকা খরচ করেও আশা পূরণ হয়নি নির্মাতারা।

টাকা খরচ হলেও টিআরপি বাড়ানোর সমস্ত চেষ্টা ব্যর্থ হয়েছে প্রতি সপ্তাহেই। শোয়ে টুইস্ট আনতে ইতিমধ্যেই এন্ট্রি হয়েছে নেহা ভাসিন এবং রাকেশ বাপাতকেও। কিন্তু সেই এন্ট্রিও গেছে বিফলে। তবে শো বন্ধ হয়ে যাওয়ার বিষয়ে এখনও পর্যন্ত শোয়ের নির্মাতা কিংবা হাউজের কোনো সদস্য এখনও পর্যন্ত নিশ্চিত করে কিছুই বলা হয়নি।

Related Articles

Back to top button