বিনোদনসিনেমা

এক্স প্রেমিকার জন্মদিন! ক্যাটরিনার পুরোনো ছবি শেয়ার করলেন সালমান খান, দিলেন শুভেচ্ছাবার্তা

বলিউডের (Bollywood) ভাইজান সালমান খান (Salman Khan)। ইন্ডাস্ট্রির মোস্ট হ্যান্ডসম ও এলিজিবল ব্যাচেলর বলতে সালমানের নামই সবার আগে আসে। কারণ একে একে প্রায় সকল অভিনেতা এক থেকে দুই হলেও ৫০ বছর পেরিয়েও সিঙ্গেল আছেন ভাইজান। এমনটা নয় যে প্রেমিকা নেই তাঁর, বহুবার বহু অভিনেত্রীর সাথেই সম্পর্কে নাম জড়িয়েছে সালমান খানের। আর তাদের মধ্যে  সালমান ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এর সম্পর্ক অতন্ত্য চর্চিত। অনেকেই ভেবেছিলেন দুজনের সম্পর্ক হয়তো পরিণতি পাবে, কিন্তু তেমনটা হয়নি।

তবে যায় হোক না কেন প্রেমের সম্পর্ক তো প্রেমের সম্পর্কই থাকে। সেটা কি আর সহজে ভোলা যায়! সালমানের ক্ষেত্রেও ব্যাপারটা অনেকটা একই। সুন্দরী অভিনেত্রী ক্যাটরিনা কাইফের জন্মদিনে শুভেচ্ছা জানাতে ভোলেননি ভাইজান। নিজের সোশ্যাল হ্যান্ডেলে ক্যাটরিনার সাথে তোলা একটি পুরোনো ছবি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সালমান খান। আর ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘তুমি সত্যিই দারুণ ক্যাটরিনা’!

সালমান খান ক্যাটরিনা কাইফ Salaman Khan wishes Katrina Kaif Happy Birthday

সালমান খানের এই বার্থ ডে উইশ বেশ ভাইরাল হয়ে পরে সোশ্যাল মিডিয়াতে। অবশ্য হবে নাই বা কেন! সালমান খানের ভক্তের সংখ্যা নেহাত কম নয়। তাছাড়া ভাইজানের থেকে পাওয়া জন্মদিনের শুভেচ্ছা বলে কথা। এদিকে ক্যাটরিনার সোশ্যাল মিডিয়াও এদিন ভক্তদের শুভেচ্ছাবার্তা আর ভালোবাসায় ভেসে গিয়েছে। অসংখ্য মানুষ নিজেদের তরফ থেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীকে।

Salman Khan Katrina Kaif

ভক্তদের থেকে পাওয়া একরাশ ভালোবাসার প্রত্যুত্তরে ক্যাটরিনা নিজের একটি ছবি শেয়ার করেছেন জন্মদিনে। ছবিতে লাল রঙের সুইমস্যুট পরে সুইমিং পুলে থাকতে দেখা গেছে ক্যাটরিনাকে। ছবি শেয়ার করে ক্যাটরিনা লিখেছেন, ‘জন্মদিন,  সকলকে অনেক ধন্যবাদ এতটা ভালোবাসা দেবার জন্য’। অভিনেত্রীর এই ছবি নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে পড়ে। ২৪ লক্ষেরও বেশি মানুষ এই ছবিটি লাইক করেছেন ইতিমধ্যেই।

সালমান খান ক্যাটরিনা কাইফ Salaman Khan wishes Katrina Kaif Happy Birthday

প্রসঙ্গত, সালমান খানের সাথে ক্যাটরিনা একাধিক ছবিতে অভিনয় করেছিলেন। বলতে গেলে সালমান খানের হাত ধরেই বলিউড ইন্ডাস্ট্রিতে পরিচয় পেয়েছেন ক্যাটরিনা। ২০০৫ সালে ‘ম্যায়নে প্যার কিউ কিয়া’ ছবি দিয়ে শুরু হয়েছিল সালমান ক্যাটরিনার কেমিস্ট্রি। এরপর পার্টনার, হ্যালো, যুবরাজ, এক থা টাইগার, ভারত ইত্যাদি ছবিতে একসাথে কাজ করেছেন। আর দর্শকেরা এখনো অপেক্ষায় থাকেন সালমান ও ক্যাটরিনার অনস্ক্রিন জুটি দেখবেন বলে।

Related Articles

Back to top button