বিনোদনসিনেমা

একেরপর এক ফ্লপ তাই অক্ষয় বাদ! দম ফাটা হাসি নিয়ে ফিরছে ‘হেরা ফেরি ৩’, জানালেন প্রযোজক

বলিউডের (Bollywood) সর্বকালের সেরা কমেডি ছবিগুলির মধ্যে ‘হেরা ফেরি’ (Hera Pheri) নামটা থাকবেই। পরেশ রাওয়াল (Paresh Rawal), অক্ষয় কুমার (Akshay Kumar) এবং সুনীল শেট্টি (Shetty) অভিনীত এই ছবির কথা মনে পড়লে এখনও দর্শকদের হাসি পায়। ‘বিলকুল রিকস নহী লেনে কা’ থেকে শুরু করে ‘পয়সা হি পয়সা হোগা’- ছবির একাধিক জনপ্রিয় সংলাপ তো এখনও মিমের দুনিয়ায় রাজত্ব করছে। কয়েক দশকের অপেক্ষা শেষে এই জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি, ‘হেরা ফেরি ৩’ (Hera Pheri 3) আসতে চলেছে।

সম্প্রতি ছবির প্রযোজক একটি নামি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতার সময় এই সংবাদে শিলমোহর দিয়েছেন। ২০০০ সালে মুক্তি পেয়েছিল ‘হেরা ফেরি’। এরপর ২০০৬ সালে মুক্তি পায় ‘ফির হেরা ফেরি’। দু’টি ছবিই বক্স অফিসে সফল হয়েছিল। বাবু ভাই-রাজু এবং শ্যামের কাণ্ডকারখানা দেখে হাসিতে লুটোপুটি খেয়েছিলেন দর্শকরা।

Hera Pheri

‘হেরা ফেরি ৩’ প্রসঙ্গে কথা বলার সময় ছবির প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালা (Firoz Nadiadwala) বলেন, ‘গল্প তৈরি আছে। কিছু জিনিসের ওপর আমরা এই মুহূর্তে কাজ করছি। আগের ছবিগুলির মতো একইভাবে এই ছবিটিও তৈরি হবে’। তবে শোনা যাচ্ছে, ‘হেরা ফেরি’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবিতে বাবু ভাই এবং শ্যাম থাকলেও, থাকবেন না রাজু, অর্থাৎ অক্ষয় কুমার (Akshay Kumar)। তাঁর পরিবর্তে দেখা যাবে জন আব্রাহাম এবং অভিষেক বচ্চনকে।

Hera Pheri 3 comming soon

অনুরাগীদের জানিয়ে রাখা প্রয়োজন, ছবির প্রযোজক নিজে জানিয়েছেন প্রথম দুই ছবির মতো তৃতীয় ছবিতেও থাকবেন অক্ষয়। ২০১৪ সালে ‘হেরা ফেরি ৩’ যখন ঘোষিত হয়েছিল, তখন অক্ষয় থাকার কথা ছিল না এবং জন ও অভিষেকের থাকার কথা ছিল। কিন্তু সেই সময় পরিচালক অসুস্থ হওয়ার পর ছবির কাজ থমকে যায়। এবার সম্পূর্ণ নতুন করে হয়েছে ‘হেরা ফেরি ৩’এর কাজ। সেখানে থাকবেন বলিপাড়ার ‘খিলাডি’।

Hera Pheri 3

ছবির প্রযোজক নিজে জানিয়েছেন, ‘খুব শীঘ্রই একই স্টার কাস্ট সহযোগে আপনারা ছবিটি দেখতে পাবেন। অক্ষয় জি, পরেশ ভাই এবং সুনীল জি ছবিতে থাকবেন’। তবে ছবি আসছে একথা জানা গেলেও, ছবির পরিচালক কে হবেন তা এখনও ঘোষিত হয়নি। প্রিয়দর্শন, নীরজ বোহরার পর তৃতীয় ছবির নির্দেশনা কে করবেন তা এখনও জানাননি প্রযোজক।

Related Articles

Back to top button