গসিপভাইরাল

যখন নিজের বাবার বিয়ে দেখতে পৌঁছেছিল ইব্রাহিম ও সারা আলী খান …

সইফ আলি খান, পতৌদি পরিবারের ছোট নবাবের বিবাহিত জীবনে দুই অধ্যায়। তার প্রথম পক্ষের স্ত্রী অমৃতা সিং এবং তার দ্বিতীয় বেগম করিনা কাপুর। করিনার সঙ্গেই সুখে রয়েছেন সইফ। তৈমুরের পর নবাবের ঘরে করিনার কোল আলো করে আসতে চলেছে তাদের দ্বিতীয় সন্তান।

এদিকে, ১৯৯১ সালে ১২ বছরের বড় অমৃতা সিংকে বিয়ে করেছিলেন সইফ। তবে সেই বিয়ে শেষপর্যন্ত সুখকর হয়নি। দীর্ঘ ১৩ বছর সংসার করার পরে শেষপর্যন্ত ২০০৪ সালে এই বিবাহ বন্ধন ছিন্ন করে বেরিয়ে আসেন নবাব। সইফের প্রথম পক্ষের সন্তান সারা এবং ইব্রাহিম। প্রসঙ্গত, বলিউডের মাদকযোগে নাম জড়িয়েছিল সইফ কন্যা সারার। যদিও সারার এই অবস্থার জন্য তার মা অমৃতাকেই দায়ী করেছেন সইফ।

পরবর্তীতে ২০১২ সালের ১৬ অক্টোবর করিনা কাপুরকে বিয়ে করেন সইফ। সেকথা প্রাক্তন স্ত্রী অমৃতাকে চিঠি লিখেও জানান তিনি। কিন্তু এত কিছুর পরেও বাবার দ্বিতীয় বিয়েতে স্বমহিমাতেই উপস্থিত ছিলেন সারা এবং ইব্রাহিম। সম্প্রতি সেই ছবি নেট দুনিয়ায় ভাইরাল হতেই শুরু হয়েছে জল্পনা। ছবিতে সইফ করিনার পাশাপাশি পুরো নবাব পরিবারের পাশে দেখা গেছে সারা এবং ইব্রাহিমকে। বিয়ের দিন হলুদ ঘাগড়ায় সেজেছিলেন সারা।

এদিকে সইফের প্রাক্তন স্ত্রী অমৃতার দাবি, বাবার দ্বিতীয় বিয়ের জন্য কন্যা সারা এবং পুত্র ইব্রাহিমকে নিজের হাতেই প্রস্তুত করেছিলেন তিনি। শুধু বিয়েই নয় করিনার সঙ্গীতেও উপস্থিত ছিলেন সারা।

Related Articles

Back to top button