ছবিবিনোদনভাইরাল

সারা গায়ে ভর্তি রং! সদ্য দাদা হয়ে ভাইকে ছাড়াই হোলি খেলছে সাইফ কারিনা পুত্র তৈমুর

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর (Kareena Kapoor) দ্বিতীয়বার মা হয়েছেন। ফুটফুটে একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। গতবছর লকডাউন চলাকালীনই নিজের দ্বিতীয় প্রেগনেন্সির কথা জানিয়েছিলেন সাইফ আলী খান (Saif Ali Khan) পত্নী কারিনা। এবছরে ফেব্রুয়ারি মাসের তৃতীয় সপ্তাহে ২১ তারিখ দ্বিতীয় সন্তানের জন্মদিয়েছেন। কারিনার দ্বিতীয় সন্তান হবার খবর আসা মাত্রই সোশ্যাল মিডিয়াতে উপচে পরে শুভেচ্ছার ঢল। হাজারো লাখো ভক্তরা অভিনেত্রীকে শুভেচ্ছা জানাতে শুরু করেন।

তবে বলিউডে বর্তমানে নতুন একটা ট্রেন্ড এসেছে সেটা হল সদ্যোজাতকে ক্যামেরার সামনে না আনার। প্রথমে ভারত অধিনায়ক বিরাট তারপর কারিনাও সেই পথই বেছে নিয়েছেন। জন্মেরপর এক মাস কেটে গেলেও এপর্যন্ত একরত্তির কোনো ছবি প্রকাশ্যে আসেনি। দ্বিতীয় সন্তানকে নিয়ে কারিনা তাঁর নতুন বাড়িতে উঠেছেন। যেটা দ্বিতীয় সন্তান জন্মের আগেই কেনা। হাসপাতাল থেকে ছুটির সময় কারিনা ও তার দ্বিতীয় সন্তানকে আনতে গিয়েছিলেন সাইফ আলী খান। সাথে নিজের ভাইকে আনতে গিয়েছিল ছোট্ট তৈমুর (Taimur)।

এতদিন সাইফ কারিনার পরিবারে একজনই ছোটে নবাব ছিল সেটা ছিল তৈমুর। কিন্তু এবার দাদা হয়ে গিয়েছে সে, ছোট্ট একটা ভাই হয়েছে যে তৈমুরের। নেটদুনিয়াতে ইতিমধ্যেই তৈমুর সেলেব্রিটি হয়ে গিয়েছে। জন্মের পর থেকেই তৈমুরের এক্সপ্রেশন ও অঙ্গিভঙ্গির ওপর ফিদা ছিল নেটপাড়া। এবার হয়তো তা আর হবে যেন এবার সেই সমস্ত ফেম গিয়ে জুটবে ভাইয়ের কাছে। তবে এখনো ক্যামেরার সামনে দেখা যায়নি তৈমুরের ভাইকে।

kareena kapoor Khan Saif ali khan taimur

এদিকে রঙের উৎসবের দিন টলিউড থেকে বলিউড সকলেই মেতেছে হোলি খেলায়। সেখানে কি আর তৈমুর বাদ যায় নাকি! গোটা গায়ে রং মেখে হাজির হয়েছে তৈমুরও। এদিন ছোট্ট ভাইকে ছাড়াই রং খেলেছে দাদা তৈমুর। সোশ্যাল মিডিয়াতে তৈমুরের রং খেলার একটি ছবি শেয়ার করেছেন মা কারিনা কাপুর। ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘সুরক্ষিত থাকুন, আমার তরফ থেকে হোলির শুভেচ্ছা’। ছোট্ট তৈমুরের এই ছবিটি শেয়ার হবার পরই ভাইরাল হয়ে গিয়েছে নেটপাড়ায়।

তৈমুর Taimur in Holi

ছবিতে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন মালাইকা অরোরা সহ একাধিক সেলিব্রিটিরা। ছবিতে সাদা রঙের পোশাকে একেবারে রঙে ভিজে গিয়েছে তৈমুর। তবে ছবি তোলার জন্য কিন্তু পোজ দিতে মোটে পিছপা হয়নি সে। দু হাত তুলে ইয়ো সাইন দিয়ে ক্যামেরার দিকে তাকিয়েই পোজ দিয়েছে ছবি তোলার  জন্য। আর ছোট্ট তৈমুরের এই ছবি ফ্যানেদের কিন্তু বেশ মনে ধরেছে।

Related Articles

Back to top button