বিনোদনসিনেমা

দেখতে দেখতে ৯ পার! বিবাহ বার্ষিকী উপলক্ষে সইফকে বিশেষ উপহার বেবোর

দেখতে দেখতে বলিউডের অন্যতম পাওয়ার কাপল কারিনা কাপুর খান (Kareena Kapoor Khan) এবং সইফ আলি খানের (Saif Ali Khan) দাম্পত্য জীবনের ৯ বছর পার হয়ে গেল। গতকালই ছিল তাঁদের বিবাহ বার্ষিকী (Marriage Anniversary)। আর বিবাহ বার্ষিকী উপলক্ষে পুরনো অ্যালবাম ঘেঁটে স্বামীর সাথে একটি ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যেই সেই ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

উল্লেখ্য ২০০৮ সালে,’তাশান’ ছবির শুটিংয়ে গ্রিস গিয়েছিলেন এই সেলিব্রেটি জুটি। সেখানেই সিনেমার শুটিং চলাকালীন সিনেমার সেটেই একে অপরের প্রেমে পড়ে গিয়েছিলেন সইফ-করিনা। সেসময়েই একটি রেস্তোরাঁয় খেতে গিয়ে একে অপরের সাথে ছবি তুলেছিলেন এই দম্পতি।

 Kareena Kapoor Khan, Saif Ali Khan, করিনা কাপুর খান, সইফ আলি খান

বিবাহবার্ষিকী উপলক্ষে এদিন অতীতের সেই সুন্দর মুহুর্তের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিতে স্পষ্ট তাঁদের মধ্যেকার দারুন রোম্যান্স। এদিন স্বামীর প্রতি ভালোবাসা জাহির করে ছবির ক্যাপশনে বেবো লিখেছেন ‘ওয়ান্স আপন এ টাইম ইন গ্রিস। এক বাটি স্যুপ আর আমরা। জীবন বদলে গেল আমার। শুভ বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানাই বিশ্বের সবথেকে হ্যান্ডসাম মানুষটাকে।’

করিনার এই থ্রোব্যাক ছবি দেখে অসংখ্য অনুরাগী ভালোবাসা উজাড় করে দিয়েছেন। কমেন্টে ভরিয়ে দিয়েছেন বলিউডের প্রিয়াঙ্কা চোপড়া, রকুলপ্রীত সিং, ক্যাটরিনা কাইফ, থেকে দিদি করিশ্মা কপূর সহ সইফের বোন সাবা আলি খানও। এদিন করিনার পোস্টে করিশ্মা লিখেছিলেন ‘চিরকালের প্রিয় দম্পতি।’

সইফের বোন সাবা লিখেছিলেন, ‘ওহো .. মাশাআল্লাহ! অনেক ভালোবাসা, বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা! ” প্রিয়াঙ্কা চোপড়া প্রেমিক যুগলকে তাদের বিবাহ বার্ষিকীতে শুভেচ্ছা জানিয়েছেন। এর আগে, সাবা তার ‘ভাই এবং ভাবস’-কে উদ্দেশ্যে করে একটি ভিডিও পোস্ট করেছিলেন। সেখানে,তাঁদের বিয়ের বেশ কিছু সুন্দর মুহূর্ত তুলে ধরেছেন তিনি।

Related Articles

Back to top button