চতুর্থ বার বাবা হয়েছেন সইফ! সৎ ভাইকে দেখতে উপহার নিয়ে পৌঁছালেন সারা, ভাইরাল ভিডিও


দীর্ঘ প্রতীক্ষার অবসান৷ শুক্রবার থেকেই প্রহর গুনছিলেন সকলে, কখন ফুটফুটে একরত্তি জন্ম নেবে করিনার কোল আলো করে। সন্তান জন্ম দেওয়ার আগেই অভিনেত্রীর বাড়িতে এসে পৌঁছেছে খুদের জন্য একগুচ্ছ উপহার। অবশেষে রবিবার ২১ শে ফেব্রুয়ারীর সকালে নবাব পরিবারে ফের জন্ম নিলো নবাব পুত্তুর। দ্বিতীয় বারেও পুত্র সন্তানের মা হলেন করিনা কাপুর। শনিবার রাতেই অভিনেত্রীকে ভর্তি করা হয়েছিল মুম্বইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে।

এদিকে চতুর্থ বারের জন্য বাবা হলেন বলিউডের নবাব সইফ আলি খান। সইফের প্রথম পক্ষের কন্যা সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে লিখেছেন, “মেয়েটি সূর্যের কিরণ পেতে চায়”। বাবার চতুর্থ সন্তানের পর সারার এমন মন্তব্য ঘিরে ইতিমধ্যেই শুরু হয়েছে তুমুল জল্পনা। তবে কি নতুন অতিথির আগমনে খুশি নন সারা? প্রশ্ন থেকেই যাচ্ছে।

কিন্তু এসব জল্পনাকে কার্যত উড়িয়ে দিয়ে ছোট্ট ভাইকে এক ব্যাগ উপহার নিয়ে দেখতে গিয়েছিলেন সারা আলি খান। ভাইয়ের পাশাপাশি করিনা কাপুরের জন্যেও মাদার কেয়ার কিট কিনেছেন অভিনেত্রী। গাড়ি থেকে নেমে উপহার নিয়ে সোজা সারা ঢুকলেন করিনার বাড়িতে, আর পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়ল সেই চিত্রই।

ছোট থেকেই বাবা সইফের সঙ্গে দারুণ সম্পর্ক সারার। দুজনেই দুজনের কাছে কোনো কথাই লোকাতেন না। এককথায় দুজন দুজনের বেস্ট ফ্রেন্ড। কিন্তু নিজের মা কে ছেড়ে বাবা অন্যকাউকে বিয়ে করছেন জেনেও সারার প্রতিক্রিয়া কি ছিল জানলে তাজ্জব বনে যেতে বাধ্য আপনিও।সইফের সঙ্গে করিনার বিয়ের কথা শুনে সারার প্রথম প্রতিক্রিয়া ছিল তিনি বিয়েতে কী পরবেন। কেননা তার ড্রিম অভিনেত্রী ছিলেন করিনা কাপুর। আর সেই অভিনেত্রী যখন নিজের ঘরে আসতে চলেছেন, তখন সারাকেও তো বেস্ট দেখাতেই হবে।


Like it? Share with your friends!

647
647 points