বিনোদনসিনেমা

অব্যাহত নেপোটিজম! ফের করণ জোহারের হাত ধরেই বলিউডে অভিষেক পা রাখছেন সইফ পুত্র ইব্রাহিম

বলিউড মানেই স্টার কিডের (Star Kid) ছড়াছড়ি। এককালে যেসব অভিনেতারা নিজেরাই ছিলেন স্টার কিড, এখন তাঁদের সন্তানরাও বড়ো হয়ে বলিউডে পা রাখার অপেক্ষায় রয়েছেন। বলিউডের এমনই একজন জনপ্রিয় স্টার কিড হলেন ইব্রাহিম আলি খান (Ibrahim Ali Khan)। বাবা সইফ আলি খান এবং মা অমৃতা সিং। শুধু তাই নয়, ইব্রাহিমের ঠাকুমা তথা বর্ষীয়ান অভিনেত্রী শর্মিলা ঠাকুর সহ পরিবারের একাধিক সদস্যই যুক্ত রয়েছেন ইন্ডাস্ট্রির সাথে।

সইফ আলি খানের (Saif Ali Khan) প্রথম পক্ষের স্ত্রী অমৃতা সিংয়ের (Amrita Singh) ছেলে ইব্রাহিম। তাঁর দিদি সারা আলি খান ইতিমধ্যেই হয়ে উঠেছেন বলিউডের অন্যতম পরিচিত মুখ। একের কর এক কাজ করে চলেছেন বলিউডের জনপ্রিয় পরিচালকদের সাথে। বলিউডে ইব্রাহিমের অভিষেক নিয়ে জল্পনা ছিল দীর্ঘদিন ধরেই। জানা গেছে খুব শিগগিরই সেই অপেক্ষার অবসান ঘটতে চলেছে।দ্রুত বলি পাড়ায় পা রাখবেন এই স্টার কিড।

Ibrahim Ali Khan Saif Ali Khan

এই খবরে এবার শিলমোহর দিলেন ইব্রাহিমের বাবা স্বয়ং সইফ আলি খান। আর এবার আলোচনার কেন্দ্রবিন্দুতে সেই করণ জোহর (Karan Johar) । ইতিপূর্বে একাধিকবার স্বজনপোষনের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। তবে ইব্রাহিম ক্যামেরার সামনে এসে অভিনয় করছেন না তিনি থাকছেন ক্যামেরার পিছনে। এমনটাই জানিয়েছেন অভিনেতা সইফ আলি খান।

উল্লেখ্য পরিচালক করণ জোহর এই মুহূর্তে রণবীর সিং এবং আলিয়া ভাটকে নিয়ে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ র শুটিং করছেন। আর সেখানেই তাঁর সাথে সহকারী পরিচালক (Assistant Director) হিসাবে বলিউডে ডেবিউ হতে চলেছে ইব্রাহিমের। তবে এবিষয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি ইব্রাহিম।

তবে এ প্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে সইফ আলি খান বড় ছেলের কেরিয়ার প্ল্যানিং নিয়ে মুখ খুলেছেন। তিনি জানান ‘আমার চার সন্তান একে ওপরের থেকে স্বভাবগতভাবে আলাদা। ইব্রাহিম এখন বড় হয়েছে। তাই নিজের কেরিয়ারের নানান বিষয়ে নিয়ে জিজ্ঞাসা ও প্রশ্ন আমার সঙ্গেই আলোচনা করে সে’।

Related Articles

Back to top button