বিনোদন

রাজনীতিতে পা রাখতে চলেছেন সইফ আলি খান! ‘তান্ডব’এর টিজার ঘিরে জল্পনা তুঙ্গে

সম্প্রতি আদিপুরুষ ছবি প্রসঙ্গে কথা বলতে গিয়ে সইফ আলি খান (saif ali khan) বলেছিলেন, এই ছবিতে দেখানো হবে “সীতাহরণ অন্যায় নয়, এই হরণকে দেখানো হবে ন্যায়ের দৃষ্টিতে। ফুটে উঠবে রাবণের মানবিক দিক।” আর তার পর থেকে বিতর্ক পিছু ছাড়েনি তার। হিন্দুধর্মে আঘাত হানার অভিযোগে আইনি নোটিশও পান সইফ।

এসবের মাঝেই মুক্তি পেল সইফের নতুন ছবি ‘তান্ডব’এর টিজার। রাজনীতি, ষড়যন্ত্র, মানুষের হাহাকারই ফুটে উঠবে এই ছবির মধ্যে দিয়ে। টিজারে দেখা যাচ্ছে, সইফ একজন গুরুগম্ভীর রাজনীতিক। দিল্লীর মসনস নিয়ে প্রতিটি পলিটিশিয়ানের যে কুটকাচালি, ষড়যন্ত্র চলে তারই ইঙ্গিত মিলল টিজারে।

টিজারের প্রথমেই পরিষ্কার ছবির বিষয়বস্তু। নেপথ্য কন্ঠে শুরুতেই বেজে উঠল, ‘হিন্দুস্থানকে শুধু একটাই জিনিস চালায় সেটা হল রাজনীতি! দেশের প্রধানমন্ত্রী দেশের রাজা’। সমকালীন রাজনৈতিক পরিস্থিতিতে দাঁড়িয়ে এই ছবি যে খুবই গুরুত্বপূর্ণ তা বলাই বাহুল্য।

‘তান্ডবের’ পরিচালক আলি আব্বাস জাফর। সিরিজের গল্প লিখেছেন ‘আর্টিকেল ১৫’ খ্যাত গৌরব সোলাঙ্কি। সইফ ছাড়াও এই সিরিজে অভিনয় করবেন, ডিম্পল কাবাডিয়া, সুনীল গ্রোভার, কৃতিকা কামড়া, অনুপ সোনি, কুমুদ মিশ্রের মত তাবড়-তাবড় অভিনেতা অভিনেত্রীরা। জানুয়ারি মাসের ১৫ তারিখেই ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পেতে চলেছে তান্ডব।

Related Articles

Back to top button