গসিপবিনোদনসিনেমা

বলিউডে ‘Father’s Day’, সন্তানদের নিয়ে সেলিব্রেশনে মাতলেন বলি তারকারা, রইল ফাদার্স ডে অ্যালবাম

বলিউডের (Bollywood) তারকাদের ‘ফ্যাশন গেম’ সবসময় একেবারে ‘অন পয়েন্ট’ থাকে। সাধারণ পোশাকেও কীভাবে অসাধারণ দেখাতে হয় সেই ‘মন্ত্র’ সম্ভবত তাঁদের জানা আছে। বলিউডে এমন বহু পুরুষ রয়েছেন যাঁদের ‘ফ্যাশন সেন্স’ নিয়ে চর্চা লেগেই থাকে। আজ ‘ফাদার্স ডে’ (Father’s Day) উপলক্ষ্যে বলিপাড়ার কয়েকজন পুরুষ ‘ফ্যাশন আইকন’দের একটু দেখে নেওয়া যাক, যারা তাঁদের সন্তানদের সঙ্গে ‘টুইনিং’ করে অনুরাগীদের নজর কেড়েছেন।

করণ জোহর (Karan Johar)- বলিউডের ‘ফ্যাশন আইকন’দের কথা হবে, অথচ সেখানে করণ জোহরের নাম থাকবে না, এমনটা হয় না। নিজের নজরকাড়া ‘স্টাইলিং’য়ের জন্য সবসময় অনুরাগীদের চর্চার কেন্দ্রে থেকেছেন ধর্মা প্রোডাকশন হাউসের কর্ণধার। এই করণ একবার তাঁর দুই শিশু যশ এবং রুহির সঙ্গে মিলিয়ে টাই-ডাই সোয়েটশ্যুট পরে সামাজিক মাধ্যমে ছবি শেয়ার করেছিলেন। সেখানে দেখা গিয়েছিল, একই রঙের পোশাক পরে রয়েছেন করণ এবং তাঁর ছেলে যশ। মেয়ের রুহির পরনে ছিল একই নকশার ভিন্ন রঙের পোশাক। মুহূর্তের মধ্যে নেটিজেনদের মন জয় করে নিয়েছিল সেই ছবি।

Karan Johar with his kids

সইফ আলি খান (Saif Ali Khan)- সইফ-পত্নী করিনা কাপুর খান নিজের ‘ফ্যাশন গেম’এর জন্য সবসময়ই চর্চায় থাকেন। তবে বাদ যান না সইফ নিজেও। একবার বড়দিনের সময় ছেলে তৈমুরের সঙ্গে টুইনিং করে পোশাক পড়েছিলেন তিনি। বাবা-ছেলের দু’জনের পরনেই ছিল ডেনিমের পোশাক। পাশে মা নজর কাড়ছিলেন নীল রঙা জিন্স এবং সাদা রঙের শার্টে।

Saif Ali Khan and Taimur Ali Khan

ঋত্বিক রোশন (Hrithik Roshan)- বলিউডের ‘গ্রিক গড’ ঋত্বিক রোশনের নামও রয়েছে এই তালিকায়। একবার দুই ছেলে রিহান এবং রিধানের সঙ্গে টুইনিং করে টাক্সিডো পরেছিলেন তিনি। বাবা এবং ছেলেদের ‘অল ব্ল্যাক লুক’ অনুরাগীদের প্রশংসা আদায় করে নিয়েছিল।

Hrithik Roshan with his boys

শাহিদ কাপুর (Shahid Kapoor)- পঞ্চজ কাপুরের পুত্র বলি অভিনেতা শাহিদ কাপুর এবং তাঁর তিন বছরের ছেলে জইনের সাদা রঙের কুর্তা পরা মিষ্টি ছবি মুহূর্তের মধ্যে নেটপাড়ায় ভাইরাল হয়ে গিয়েছিল। সেই ছবিতে দেখা গিয়েছিল, হাসিমুখে ছেলেকে বুকে আগলে রেখেছেন তিনি। বাবা-ছেলে দু’জনের পরনেই রয়েছে কালো রঙের কুর্তা এবং সাদা রঙের চুড়িদার।

Shahid Kapoor with his boy

কুণাল খেমু (Kunal Khemu)- বলি তারকা কুণাল খেমু এবং সোহা আলি খান তাঁদের মিষ্টি মেয়ে ইনায়ার সঙ্গে একবার রঙমিলান্তি করে পোশাক পরেছিলেন। তিনজনের পরনেই ছিল নীল রঙা পাজামা। বাবা-মেয়ের মাথায় আবার ছিল একইরকমের ‘আই মাস্ক’। খেমু পরিবারের এই মিষ্টি ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছিল নেটপাড়ায়।

Kunal Khemu with Inaya

Related Articles

Back to top button