গসিপবিনোদনসিনেমা

সাউথের টুকলি সাথে নেপোটিজম, করণ জোহরের হাত ধরেই বলিউডে পা রাখছে সাইফ আলী পুত্র ইব্রাহিম

বলিউডে নেপোটিজম (Bollywood Nepotism) নিয়ে বিতর্কের শেষ নেই সেই নব্বইয়ের দশক থেকে শুরু করে আজও। যেখানে উঠতি প্রতিভাবান অভিনেতা অভিনেত্রীরা একটা সুযোগের অপেক্ষায় জীবনের মূল্যবান সময় নষ্ট করে ফেলে সেখানে তারকা সন্তানদের দিব্যি চান্স পেয়ে যায়। যদিও এই বিয়ে দ্বিমতের শেষ নেই! তবে এবার বলি প্রযোজক করণ জোহরের হাত ধরেই ইন্ডাস্ট্রিতে পা রাখছেন সাইফ আলী খান (Saif Ali Khan) পুত্র ইব্রাহিম খান (Ibrahim Khan)।

সাইফ আলী খান একটা নয় দুটো বিয়ে করেছেন। বর্তমানে কারিনার সাথে থাকছেন তো দুই সন্তানও রয়েছে। তবে বাবা হিসাবে দায়িত্ব পালন করতে চান তিনি। তাই প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের তরফের সন্তান ইব্রাহিম খানকে বলিউডে সুযোগ করে দিতে সাহায্য করছেন তিনি। ঠিক যেমন বাবার ছেলেদের জন্য দায়িত্ব পালন করেন তেমনই। গতবছরই এই খবর প্রকাশ্যে এসেছিল। তবে এবার কাজ শুরু হতে চলেছে।

Ibrahim Ali Khan Saif Ali Khan

করণ জোহরের (Karan Johar) ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ (Rocky Aur Rani Ki Prem Kahani) ছবি দিয়েই বলিউডের কেরিয়ার শুরু করতে চলেছেন সাইফ পুত্র ইব্রাহিম। শুরুতে জানা যাচ্ছিলো শুধুমাত্র সহকারী সহকারী পরিচালক হিসেবে কাজ করবেন ইব্রাহিম। তবে  করণ জোহরের মতে ইব্রাহিমকে নায়কের চরিত্রেও কাস্ট করা যেতেই পারে।

Karan Johar

তবে জানা যাচ্ছে ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ ছবিটি কোনো অরিজিনাল কাহিনী নয় বরং এটিও দক্ষিণী ছবির রিমেক মাত্র। মালায়ালাম রোমান্টিক ছবি ‘হৃদয়ম’ এর হিন্দি রিমেক হিসাবে তৈরী হচ্ছে এই ছবিটি। তবে ছবির শুটিং কবে থেকে শুরু হবে সেটা এই মুহূর্তে নিশ্চিত করে বলা যায়নি। অবশ্য এবছর যে ছবি রিলিজ হচ্ছে না সেটা আগে ভাগেই কনফার্ম করেছেন করণ। নতুন বছর অর্থাৎ ২০২৩ সালের ১০ই ফেব্রুয়ারি রিলিজ হবে ‘রকি অর রানি কি প্রেম কাহানি’।

প্রসঙ্গত, ছবিতে রণবীর সিং, আলিয়া ভাট,কারিনা কাপুর, ভিকি কৌশল, অনিল কাপুর, জাহ্নবী কাপুর ও ভূমি পেডনেকারদের মত সুপারহিট তারকাদের দেখা যাবে। এখন অপেক্ষা ছবির রিলিজ হওয়ার।

Related Articles

Back to top button