গসিপবিনোদন

‘আদিপুরুষ’এ রাবণ সেজে সাধ মেটেনি, এবার দুর্যোধন হতে চাই! ‘মহাভারত’এ কাজ করার ইচ্ছাপ্রকাশ সইফের

বলিউডের নামী অভিনেতা সইফ আলি খান (Saif Ali Khan) কয়েক মাস ধরে সংবাদমাধ্যমের শিরোনামে রয়েছেন। অভিনেতার কাজের জন্যই তাঁকে নিয়ে চর্চা হচ্ছে। গত সেপ্টেম্বর মাসের শেষে মুক্তি পেয়েছিল ‘বিক্রম বেধা’। সেখানে ঋত্বিক রোশনের সঙ্গে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন সইফ। এরপর সম্প্রতি প্রকাশ্যে এসেছে অভিনেতার বিগ বাজেট প্রোজেক্ট ‘আদিপুরুষ’এর (Adipurush) টিজার।

একদিকে ‘বিক্রম বেধা’র থেকে আশা করা হলেও, সেই ছবি বক্স অফিসে কামাল করতে ব্যর্থ হয়েছে। অপরদিকে ‘আদিপুরুষ’এ সইফের লুক দেখার পর বেশ চটে গিয়েছে দর্শকদের একাংশ। এসবের মাঝেই নিজের স্বপ্নের প্রোজেক্ট নিয়ে মুখ খুলেছেন অভিনেতা।

Saif Ali Khan

সম্প্রতি একটি সাক্ষাৎকারে শর্মিলা পুত্রকে তাঁর ‘ড্রিম প্রোজেক্ট’এর বিষয়ে জিজ্ঞেস করা হয়। সেখানেই সইফ জানান, ‘মহাভারত’এ কাজ করার শখ তাঁর বহু দিনের। ‘আদিপুরুষ’এর মাধ্যমে ‘রামায়ণ’এ কাজ করা হয়ে গিয়েছে। এবার বাকি রয়েছে শুধু ‘মহাভারত’।

সইফ নিজের স্বপ্নের প্রোজেক্ট সম্বন্ধে কথা বলতে গিয়ে বলেন, ‘আমি এভাবে ভাবি না। আমায় যে প্রোজেক্ট অফার করা হয় আমি সেই বিষয়েই ভাবি। তবে এখন আমি মহাভারতে কাজ করতে চাই। কেউ যদি এই সিনেমাটিকে লর্ড অফ দ্য রিংসের মতো করে বানায়, তাহলে আমি নিশ্চয়ই সেই ছবির অংশ হতে চাইব। আমার মনে আছে, আমি এই বিষয়ে কাচ্চে ধাগের সময় অজয় দেবগণের সঙ্গেও কথা বলেছিলাম’।

Said Ali Khan

সইফের কাজের দিক থেকে বলা হলে, সম্প্রতি ‘আদিপুরুষ’এ রাবণ চরিত্রে সইফের লুক প্রকাশ্যে এসেছে। দর্শকদের একাংশের তাঁর লুক একেবারেই রাবণসুলভ মনে হয়নি। বরং তাঁদের সইফকে দেখে অনেক বেশি আলাউদ্দিন খিলজি কিংবা বাবর মনে হয়েছে।

শুধু তাই নয়, দর্শকদের অনেকের ‘আদিপুরুষ’এ শ্রীরামের চরিত্রে প্রভাসের লুকও ভালোলাগেনি। এছাড়াও ছবির ভিওফএক্সও প্রচণ্ড দুর্বল। বিগ বাজেট এই সিনেমার ভিএফএক্সের করুণ দশা দেখে নেটিজেনদের একাংশ তার তুলনা জনপ্রিয় কার্টুন চ্যানেল পোগোর ভিএফএক্সের সঙ্গেও করেছেন।

Related Articles

Back to top button