কঙ্গনার মতোই এবার বলিউড অ্যাওয়ার্ড শো নিয়ে বিস্ফোরক সইফ আলি খান


এর আগেও ভারতীয় সিনেমা জগতের বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানগুলি নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন কঙ্গনা রানাউত। এবার সেই সুরেই গলা মেলালেন বলিউডের নবাব সইফ আলি খান। এইসমস্ত অনুষ্ঠানের উপর একেবারেই আস্থা নেই সইফের। অভিনেতা ক্ষোভ উগড়ে দিয়ে জানিয়েছেন, এমনও হয়েছে যে তার কাছ থেকে পুরস্কার কেড়ে নিয়ে অন্য অভিনেতাকে দেওয়া হয়েছে। সইফ এর কারণ জানতে চাইলে অনুষ্ঠানের প্রধান উদ্যোক্তারা জানান অন্য অভিনেতাদের কাছ থেকে চাপ আসার কারণেই এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছিলেন তারা।

এই অ্যাওয়ার্ড শো গুলিকে ‘তামাশা’ বলে কটাক্ষ করে সইফ জানান, এ সবই টাকার খেলা। পুরোটাই বানানো। তিনি এমনই একটি অনুষ্ঠানের খারাপ একটি স্মৃতি উল্লেখ করে জানান,” কয়েক বছর আগে একটা অ্যাওয়ার্ড ফাংশানে আমাকে ডাকা হয়েছিল। আমি সেখানে যাওয়ার পর ওই সংস্থার এক উদ্যোক্তা আমাকে বললেন, আমরা চেয়েছিলাম আপনাকে সেরা অভিনেতার পুরস্কার দিতে, কিন্তু জানেন যে কী হয় এসবের ক্ষেত্রে। আমরা আপনাকে সেরা কমিক অভিনেতার পুরস্কারটা দেব।”

সংবাদ মাধ্যমের কাছে একটি বিশেষ সাক্ষাৎকারে সইফ জানান, অনেকেই মনে করেন জাতীয় পুরস্কার পাওয়ার মতো অভিনেতা তিনি নন। ‘হাম তুম’ ছবির জন্য জাতীয় পুরস্কার জিতেছিলেন অভিনেতা। কিন্তু নিন্দুকের মুখে ছাঁই দিয়ে নবাবের দাবি, যত দিন এগিয়েছে অভিনয় জগতে নিজের যোগ্যতা পারদর্শিতা প্রমাণ করে দিয়েছেন সইফ।


Like it? Share with your friends!

604
604 points