বিনোদন

তৃতীয় সন্তানের মা হতে চলেছেন করিনা! অবশেষে দ্বিতীয় পুত্রের নাম জানাল বেবো

গত ২১শে ফেব্রুয়ারীর সকালে নবাব পরিবারে ফের জন্ম নিয়েছে নবাব পুত্তুর। দ্বিতীয় বারেও পুত্র সন্তানের মা হয়েছেন করিনা কাপুর। মুম্বইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন অভিনেত্রী৷ তারপর থেকেই তাকে একঝলক দেখার জন্য মরিয়া হয়ে উঠেছিল গোটা নেটপাড়া। আন্তর্জাতিক নারী দিবসে দ্বিতীয় বার নিজের মাতৃত্বের স্বাদ পাওয়ার আনন্দ সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী নিজেই।

কিন্তু তৈমুরের মতো দ্বিতীয় সন্তানকে নিয়েও বাড়াবাড়ি হোক তা চাননি করিনা। প্রায় ৪ মাস হয়ে গেলেও এখনো পর্যন্ত নিজেদের সন্তানের ছবি প্রকাশ্যে আনেননি করিনা। কিন্তু তবুও খুদেকে একটি বার দেখবার জন্য মুখিয়ে রয়েছে অনুরাগীরা। তাকে নিয়ে জল্পনা বহাল রয়েছে।

Kareena Kapoor Khan Babybump

আসলে তৈমুরেএ সময় নাম নিয়ে খুব সমস্যার মুখে পড়তে হয়েছিল নবাব দম্পতিকে।তৈমুরের নাম এক অত্যাচারী তুর্কি রাজার সঙ্গে মিলে যাওয়ায় সইফিনাকে মৌলবাদীদের আক্রমনের মুখেও পড়তে হয়েছিল। তবে তাদের যুক্তি ছিল, তৈমুর’ শব্দের অর্থ লোহা আর তিনি নিজের ছেলেকে লৌহমানবের মতো দৃঢ় এক ব্যক্তি হিসেবে দেখতে চেয়েই এই নাম রাখা। যদিও প্রথমে তৈমুরের নাম রাখার কথা ছিল কাব্যিক। এই জল্পনার মাঝেই দ্বিতীয় সন্তানের নাম কিছুতেই প্রকাশ্যে আনছিলেন না সইফ দম্পতি।

কিন্তু অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে দ্বিতীয় সন্তানের নাম প্রকাশ্যে এনেছেন তারা। যদিও পিঙ্কভিলা একটি রিপোর্টে দাবি করেছেন, দম্পতি তাঁদের সন্তানের নাম রেখেছেন ‘জেহ আলি খান’। যদিও আনুষ্ঠানিক ভাবে সেই নাম রাখা হয়েছে কিনা তা এখনও জানা যায়নি। ‘জেহ’ আসলে একটি ল্যাটিন শব্দ, যার অর্থ ‘নীল পালকের পাখি’ (blue crested bird)। পার্সি ভাষায় এটা জনপ্রিয় নাম। এর অর্থ ‘নিয়ে আসা’।

 

এদিকে দ্বিতীয় সন্তানের জন্মের চার মাসের মাথাতেই ফের সুখবর শোনালেন করিনা। নেটিজেনরা তো নিজের কানকে বিশ্বাসই করতে পারছিলেন না। পরে যদিও সমস্তটা খোলসা হল, করিনার লেখা একটি বই প্রকাশ পাবে খুব শীঘ্রই। নাম ‘Pregnancy Bible’। আর সেটাকেই নিজের তৃতীয় সন্তান বলেছেন অভিনেত্রী। যেখানে তার দুবার অন্তঃসত্তা কালের অভিজ্ঞতা বর্ণিত থাকবে।

Related Articles

Back to top button