তৈমুরের মতো একই ভুল নয়! সইফ করিনা এখনই প্রকাশ করতে চাননা তাদের দ্বিতীয় সন্তানের নাম


দীর্ঘ প্রতীক্ষার অবসান৷ শুক্রবার থেকেই প্রহর গুনছিলেন সকলে, কখন ফুটফুটে একরত্তি জন্ম নেবে করিনার কোল আলো করে। সন্তান জন্ম দেওয়ার আগেই অভিনেত্রীর বাড়িতে এসে পৌঁছেছে খুদের জন্য একগুচ্ছ উপহার। অবশেষে রবিবার ২১ শে ফেব্রুয়ারীর সকালে নবাব পরিবারে ফের জন্ম নিলো নবাব পুত্তুর। দ্বিতীয় বারেও পুত্র সন্তানের মা হলেন করিনা কাপুর। শনিবার রাতেই অভিনেত্রীকে ভর্তি করা হয়েছিল মুম্বইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে।

সাইফ আলী খান Saif Ali Khan কারিনা কাপুর Kareena Kapoor

এদিকে ইতিমধ্যেই করিনা পুত্রকে একবার দেখা জন্য চাতকের মতো চেয়ে রয়েছেন তার অনুরাগীরা।নবাব পুত্র তৈমুরের জনপ্রিয়তা সম্পর্কে আমরা সকলেই কম বেশি ওয়াকিবহাল। পেট থেকে পড়ার পর থেকে আজই অবধি তৈমুরের যেকোনও কার্যক্রম বারংবার হয়ে দাঁড়িয়েছে ‘পেজ থ্রি’-এর শিরোনাম৷ তবে এবার সেই একই ভুল করতে নারাজ সইফিনা।

সাইফ আলী খান Saif Ali Khan Kareena Kapoor কারিনা কাপুর

আবারও নেটিজেনদের প্রশ্ন দ্বিতীয় সন্তানের নাম কী রাখতে চলেছেন সেলেব দম্পতি। এই নিয়ে জোর গুঞ্জন চলছে নেটপাড়ায়। সম্প্রতি নেহা ধুপিয়ার একটি টক শোয়ে হাজির হন করিনা কাপুর খান। যেখানে দ্বিতীয় সন্তানের নাম নিয়ে প্রশ্ন করা হলে,বেবো সাফ জানান তৈমুরের জন্মের পর তার নাম নিয়ে যে বিতর্ক শুরু হয়েছে, তারপর তাঁরা আর আগে থেকে কিছু ভাবার সাহস পাচ্ছেন না ।আগে ভালোয় ভালোয় তাদের দ্বিতীয় সন্তান পৃথিবীর আলো দেখুক, তারপরেই তার নাম নিয়ে ভাববেন বলে জানান নবাব দম্পতি।


Like it? Share with your friends!

654
654 points