বিনোদনসিনেমা

তৈমুরের মত ভুল যেন আর না হয়! দিত্বীয় সন্তান জন্মানোর আগেই চরম সিদ্ধান্ত সইফ-কারিনার

বলিউডের সেলেব্রিটি দম্পতি সাইফ আলী খান (Saif Ali Khan) ও কারিনা কাপুর (kareena kapoor) । বিয়ের পর বেশ সুখেই আছেন এই সেলেব দম্পতি। বিয়ের পর নবাব পরিবারে জন্ম নিয়েছে নবাবপুত্র তৈমুর (Taimur)। ইতিমধ্যে নেট দুনিয়ায় সইফ-কারিনার পুত্র তৈমুর বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। রাতারাতি ষ্টার হয়ে উঠেছে একরত্তি তৈমুর। আর কিছুদিনের মধ্যেই দ্বিতীয় বারের জন্য মা হতে চলেছেন কারিনা। সন্তানকে জন্ম দেওয়ার বিষয়ে তিনি বেশ অভিজ্ঞ হয়ে গেছেন। পাশাপাশি সইফ ও একজন অভিজ্ঞ বাবা হয়ে উঠেছেন। 

বর্তমানে সইফ ও কারিনা তাদের নবাগত সন্তানের অপেক্ষায় অধীর হয়ে আছেন। মাতৃত্বের স্বাদ পরম তৃপ্তিময়, আবারও সেই স্বাদ গ্রহণ করতে উৎসুক সইফ-কারিনা। অন্যদিকে তৈমুর ও তার খেলার সাথির জন্য অপেক্ষারত। তবে এই সব কিছুর উর্দ্ধে গিয়ে নবাগত সন্তানের জন্য এক কঠোর সিদ্ধান্ত গ্রহণ করেছেন তারা। 

কারিনা কাপুর kareena kapoor saif ali khan সাইফ আলী খান

সম্প্রতি বিরুষ্কা (Virushka) এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। তারা তাদের সন্তানকে পাপারাৎজির সামনে না আনার মতো এক চরম সিদ্ধান্ত গ্রহণ করেছেন। শোনা যাচ্ছে সইফ-কারিনাও তাদের নতুন আগত সন্তানের জন্য এমন সিদ্ধান্তই নিতে চলেছেন।

taimur saif ali khan kareena kapoor

কারিনা কাপুর খান তার দ্বিতীয় সন্তান ভুমিষ্ট হওয়ার পূর্বে নতুন বাড়িতে চলে গিয়েছেন, পুরোনো বাড়ি ছেড়ে। সইফ নিজের স্ত্রীর খুব যত্ন করছেন তার সন্তান আগমনের খবর পাওয়ার পর থেকেই। একজন জনপ্রিয় প্রযোজক খান দম্পতির এই গোপন সিদ্ধান্ত ফাঁস করে দিয়েছেন। 

Kareena Kapoor কারিনা কাপুর

সইফ ও কারিনার শুভানুধ্যায়ীরা সোশ্যাল মিডিয়ার খবর পাওয়ার পর থেকে শুভেচ্ছা জানাচ্ছেন খান দম্পতিকে। খান দম্পতির এরূপ সিদ্ধান্ত গ্রহণের কথা ফাঁস হতেই কানা ঘুঁষো জল্পনা শোনা যাচ্ছে যে, সেলিব্রিটি দম্পতি বিরাট-অনুষ্কার সিদ্ধান্ত কি তবে ট্রেন্ড এ পরিণত হতে চলেছে? যা বলিউডেও ফলো করা হবে। 

Related Articles

Back to top button