গসিপবিনোদনসিনেমা

একটা দুটো করে হয়েছেন চার সন্তানের বাবা, বিয়ের খরচের চিন্তায় এখন থেকেই মাথা খারাপ সাইফের

বলিউডের সুপার কাপলদের নাম নিতে গেলে যে জুটির কথা সবার আগে আসে সেটা হল সাইফ আলী খান (Saif Ali Khan) ও কারিনা কাপুরের (Kareena Kapoor) জুটি। তারকাদের ভিড়ে সাইফিনা জুটি রীতিমত হেভিওয়েট। বিটাউনে সর্বদাই চর্চায় রয়েছেন দুজনে। এমনকি নেটিজেনদেরও তাদের সম্পর্কে জানার আগ্রহ রয়েছে ব্যাপক। এবছরেই দ্বিতীয়বার মা হয়েছেন কারিনা কাপুর। আর মা হবার সময় থেকে ট্রেন্ডিংয়ে রয়েছেন সাইফ কারিনা উভয়েই।

গতবছর করোনা মহামারীর কারণে চলা লকডাউনের মধ্যেই নিজের গর্ভবতী হবার কথা জানিয়েছিলেন কারিনা। খবর প্রকাশ্যে আসার পরেই রীতিমত হইচই পরে গিয়েছিলেন। এরপর ফ্রেবুয়ারী মাসের ২১ তারিখ ফুটফুটে এক সন্তানের জন্ম দিয়েছেন কারিনা। এর সাথে সাথেই চতুর্থবার বাবা হয়েছেন সাইফ আলী খান।

প্রথম স্ত্রী অমৃতার সাথে থাকাকালীন সারা আলী খান ও ইব্রাহিম খানের বাবা হন সাইফ। এরপর বিয়ে ভেঙে গেলে কারিনা কাপুরকে বিয়ে করেন। আর কারিনার সাথে বিয়ে হবার পর প্রথমে তৈমুর আর এবছর জাহাঙ্গীরের বাবা হয়েছেন সাইফ। অবশ্য প্রথমপক্ষের সন্তানদের সাথে সম্পর্কে ভালোই রয়েছে বাবা সাইফের। মেয়ে সারা নিজেই সৎভাই হবার পর শুভেচ্ছা জানিয়েছিল বাবা সাইফকে।

কিন্তু আজকালকার দিনে চার ছাড়তে সন্তানের বাবা হওয়া কি আর চাড্ডিখানি কথা। সন্তানদের সাথে সাথেই থাকে তাদের প্রতি দায়িত্ব আর বাড়ে চিন্তা। ব্যতিক্রম হয়নি সাইফের ক্ষেত্রেও। এখন থেকেই সন্তানদের ভবিষ্যৎ নিয়ে চিন্তায় মাথা খারাপ হয়ে যায় সাইফের। বিশেষত চারজনের বিয়ের খরচের কথা ভাবতে গেলেই মাথায় হাত পরে যাবার মত অবস্থা হয়। কারণ যতই হোক বলিউডের সুপারস্টার পরিবারের বিয়ে বলে কথা, এলাহী বিয়েতে খরচ তো ব্যাপক হবেই।

দ্য কপিল শর্মাতে একবার সাইফ নিজেই বলেছিলেন, ‘আমার চার জন সন্তান, এখন থেকেই আমার ভয় লাগছে’। তাছাড়া রাজাকীয় পাতৌদি পরিবারের সদস্য সাইফ সুতরাং বিয়েতে রাজকীয় আয়োজন না হলে কি আর হয় নাকি! অবশ্য বর্তমানে তৈমুর ও জাহাঙ্গীরকে নিয়েই একটু ব্যস্ত রয়েছেন বাবা সাইফ।

Related Articles

Back to top button