Sara Ali Khan Saif ali Khan

এবার সারার বিরুদ্ধে মুখ খুললেন সইফ আলী খান। করলেন বিস্ফোরক মন্তব্য


সুশান্ত সিং এর মৃত্যুর অনেক মাস কেটে গেছে,কিন্তু তার মৃত্যুর পর বলিউডের অপ্রিয় সত্য প্রকাশ্যে আস্তে শুরু করেছে। স্বজনপোষণ থেকে মাদক সেবন, নাম জড়িয়েছে বহু তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রীর। মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী কদিন আগেই গ্রেফতার হয়েছেন। এখন মাদক কাণ্ডে এনসিবি বলিউডের নামজাদা তারকাদের ডেকে পাঠাচ্ছে জেরার জন্য।

জেরার তালিকায় নাম এসেছে সইফ আলী খানের কন্যা সারা আলী খানের। তিনি নাকি নিয়মিত মাদক নেন সাথে মাদক কারবারিদের সাথে জড়িয়েছে তার নাম। এর পর জেরার জন্য সারা কে হাজির হতে হয় এনসিবি দফতরে। সেখানে এনসিবির জেরার মুখোমুখি হতে হয় তাকে। সারার এই দুঃসময়ে তার মা ও ভাইকে পাশে পেয়েছেন সারা।

এবার সইফ আলী খান মন্তব্য করলেন মেয়ে সারাকে নিয়ে। মেয়ের এই অবস্থার জন্য প্রাক্তন স্ত্রী অমৃতাকেই দোষারোপ করেছেন তিনি। সইফ বলেন সারার মা অমৃতার জন্যই নাকি সারার আজ এই দুর্দশা। এর আগে সারাকে সমস্ত রখম আইনি সাহায্য করবেন বলেছিলেন সইফ। কিন্তু এই মন্তব্যের পর প্রাক্তন স্ত্রীর সাথে তর্কাতর্কি শুরু হলে,সইফ বর্তমান স্ত্রী কারিনা কে নিয়ে দিল্লির জন্য রওনা দেন।

প্রসঙ্গত, এনসিবি জেরার সময় সুশান্তের সঙ্গে সারার যে পুরোনো সম্পর্ক ছিল তা জানায় সারা নিজেই। সাথে থাইল্যান্ডে একটি দ্বীপের পার্টিতে সারা ও সুশান্ত ঘুরতে গিয়েছিলেন তও জানান সারা। সুশান্ত যে মাদক সেবন করত সে কথা স্বীকার করে সারা। তবে সারা জানায় যে সে নিজে কখনো মাদক সেবন করেনি।


Like it? Share with your friends!

613
613 points