গসিপবিনোদনভাইরালভিডিও

বাড়িতে বসে থাকলেই আরো বাচ্চা হবে! কপিল শর্মার শোতে মন্তব্য চার সন্তানের বাবা সাইফ আলী খানের

বলিউডের সুপার কাপলদের নাম নিতে গেলে যে জুটির কথা সবার আগে আসে সেটা হল সাইফ আলী খান (Saif Ali Khan) ও কারিনা কাপুরের (Kareena Kapoor) জুটি। তারকাদের ভিড়ে সাইফিনা জুটি রীতিমত হেভিওয়েট। বিটাউনে সর্বদাই চর্চায় রয়েছেন দুজনে। এমনকি নেটিজেনদেরও তাদের সম্পর্কে জানার আগ্রহ রয়েছে ব্যাপক। এবছর দ্বিতীয়বার মা হয়েছেন কারিনা, আর চতুর্থবার বাবা হয়েছেন সাইফ।

তবে সম্প্রতি নিজের আগামী ছবি ‘বান্টি অউর বাবলি’ এর প্রমোশনে এসে এমন একটি অদ্ভুত মন্তব্য করে বসেছেন সাইফ। ছবির প্রোমোশনের জন্য সিনেমার দুই নায়িকা আর আরেক নায়ককে নিয়ে দ্য কপিল শর্মার সেটে হাজির হয়েছিল সাইফ। শুরুতেই কপিল শর্মা বলতে শুরু করেন এই নিয়ে তিন তিনটে ছবি করে ফেলেছেন সাইফ। আপনি কাজ ভালোবাসেন নাকি পরিবার বেড়ে যাবে সেটার চিন্তা থাকে ?

এই প্রশ্নের উত্তরে সাইফ জানিয়েছেন, আসলে আমি ভয় পাই কাজ না করে বাড়িতে বসে থাকলে আরো বাচ্চা হয়ে যাবে। যেটা শুনে হেসে গড়াগড়ি খেয়েছেন রানী মুখার্জী, কপিল শর্মা থেকে বাকি সকলেই। সোনি টিভির অফিসিয়াল ইনস্টাগ্রামে এই বিশেষ পর্বের একটি ছোট্ট ক্লিপ শেয়ার করা হয়েছে যেটি ব্যাপক ভাবে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। বিশেষত সাইফের এমন মন্তব্যের জন্য।

প্রসঙ্গত, ইতিমধ্যেই চতুর্থবার বাবা হয়ে গিয়েছেন সাইফ। প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের সাথে দুই সন্তান ছিল সাইফের। এক মেয়ে সারা আলী খান ও এক ছেলে ইব্রাহিম খান। এরপর ২০০৪ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়। তবে নতুন করে কারিনা কাপুরের প্রেমে পরেই সাইফ ও ২০১২ সালে বিয়ে করার সিদ্ধান্ত নেন।

সাইফ আলী খান Saif Ali Khan কারিনা কাপুর Kareena Kapoor

এরপর থেকেই বলিউডের পাওয়ার কাপল হিসাবে পরিচিত সাইফ কারিনা। বিয়ের চার বছরের মাথায় প্রথম সন্তানের জন্ম দেন কারিনা, নাম দেন তৈমুর। এরপর গতবছর লকডাউনে দ্বিতীয়বার প্রেগনেন্ট হয়ে পড়েন কারিনা। শেষে এবছরের ২১শে ফেব্রুয়ারী আবারো পুত্র সন্তানের জন্মদিন কারিনা। দ্বিতীয় সন্তানের নাম রেখেছেন জাহাঙ্গীর আলী খান।

Related Articles

Back to top button