গসিপবিনোদন

সারা আলীর পর এবার বলিউডে নামছেন পুত্র ইব্রাহিম খান, বড় ঘোষণা করলেন সাইফ আলী খান

বলিউডে নেপোটিজম নিয়ে চর্চা হয়েছে বেশ কিছু দিন। অভিনেতা সুশান্ত সিংয়ের (Sushant Singh Rajput)মৃত্যুর পর বলিউডের নেপোটিজম নিয়ে জোর শোরগোল পরে যায় সারা দেশে।বহু অভিনেতা অভিনেত্রী আছেন যারা শুধুমাত্র পারিবারিক সূত্রে জায়গা পেয়ে যাচ্ছেন বলিউডে এই নিয়ে বেজায় বিরোধিতা চলেছে বেশ কিছুদিন। আলিয়া ভাট (Alia Bhatt) থেকে সারা আলী খান (Sara Ali Khan) অনেক ষ্টার কিডকেই পড়তে হয়েছে নেটিজেনদের আক্রোশের মুখে। কিন্তু তাতে কি! নেপোটিজম রয়েছে নেপোটিজমের জায়গাতেই।

সারা আলী খানের পর এবার বলিউডে পা রাখতে চলেছেন সাইফ আলী খানের (Saif Ali Khan) পুত্র ইব্রাহিম খান (Ibrahim Khan)। এক কথায় পিতৃ দায়িত্ব পালন করছেন সাইফ আলী খান। কন্যা সারা আলী খানের পর বলিউডে পুত্র ইব্রাহিম খানের প্রবেশের পথ মসৃন করে দিতে চাইছেন বাবা হিসাবে।

এক সাংবাদিক মাধ্যমের সাথে সাক্ষাৎকারে সাইফ আলী খান ইব্রাহিমকে নিয়ে কিছু মন্তব্য করেছেন। সাইফকে ইব্রাহিম অভিনয়ে নামতে চান কিনা প্রশ্ন করা হলে তিনি বলেন, হ্যাঁ, ইব্রাহিম অভিনয় জগতের  জন্য প্রস্তুত। তার মতে তিনি চান তার সন্তানরা এই পেশার একজন হয়ে উঠুক। বলতে গিয়ে সাইফ নিজের জীবনের কথাও বলেন।তিনি বলেন, ‘যখন আমার ১৭-১৮ বছর বয়স ছিল তখন সব কিছু কেমন  যেন গোলমাল হয়ে গিয়েছিল। কিন্তু অভিনয় আমায় নাম কমাতে ও পরিচিতি গড়ে তুলতে সাহায্য করেছিল। আর ইটা আমাকে  অনেকটা সন্তুষ্টি এনে দিয়েছিল, আমার চাহিদার থেকেও বেশি।

এর আগেও সাইফ আলী খান বলিউডে ইব্রাহিমের প্রবেশের সম্মন্ধে মন্তব্য করেছিলেন। সাইফের মতে ইব্রাহিমের বলিউডে অবশই প্রবেশ করা উচিত। ইব্রাহিম যুবক, তাকে দেখতেও ভালো বলিউডে ইব্রাহিম অবশই নিজের পরিচিতি বানাতে সক্ষম হবে।

Related Articles

Back to top button