বিনোদন

চতুর্থ বার বাবা হলেন সইফ ! দ্বিতীয় সন্তানের নাম ঠিক করে ফেললেন করিনা কাপুর

দীর্ঘ প্রতীক্ষার অবসান৷ শুক্রবার থেকেই প্রহর গুনছিলেন সকলে, কখন ফুটফুটে একরত্তি জন্ম নেবে করিনার কোল আলো করে। সন্তান জন্ম দেওয়ার আগেই অভিনেত্রীর বাড়িতে এসে পৌঁছেছে খুদের জন্য একগুচ্ছ উপহার। অবশেষে রবিবার ২১ শে ফেব্রুয়ারীর সকালে নবাব পরিবারে ফের জন্ম নিলো নবাব পুত্তুর। দ্বিতীয় বারেও পুত্র সন্তানের মা হলেন করিনা কাপুর। শনিবার রাতেই অভিনেত্রীকে ভর্তি করা হয়েছিল মুম্বইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে।

ছোট্ট ভাইকে পেয়ে বেজায় খুশি তৈমুর। আর নবাবের ঘরে দ্বিতীয় সন্তান আসার পর থেকেই তাকে একঝলক দেখাএ জন্য অপেক্ষার প্রহর গুনতে শুরু করেছে নেটিজেন মহল। এখন তৈমুরের দিক থেকে সমস্ত লাইমলাইট কেড়ে নেওয়ার প্রতিযোগী এসে গেছে। বছর পাঁচেক আগে তৈমুরের নামকরণ নিয়ে বেজায় ট্রোলড হতে হয়েছিল সইফিনাকে৷ আর একরত্তি জন্মানোর পর থেকেই সকলের এখন একটাই প্রশ্ন তার নাম কী হবে?

সাইফ আলী খান Saif Ali Khan Kareena Kapoor কারিনা কাপুর

আসলে তৈমুরেএ সময় নাম নিয়ে খুব সমস্যার মুখে পড়তে হয়েছিল নবাব দম্পতিকে। তাই দ্বিতীয় সন্তানের নাম কী রাখবেন জানতে চাইলে, একটি টক শোয়ে গিয়ে বেবো সাফ জানিয়েছিলেন তৈমুরের জন্মের পর তার নাম নিয়ে যে বিতর্ক শুরু হয়েছে, তারপর তাঁরা আর আগে থেকে কিছু ভাবার সাহস পাচ্ছেন না ।আগে ভালোয় ভালোয় তাদের দ্বিতীয় সন্তান পৃথিবীর আলো দেখুক, তারপরেই তার নাম নিয়ে ভাববেন বলে জানান নবাব দম্পতি।

Taimur

 

তৈমুরের নাম এক অত্যাচারী তুর্কি রাজার সঙ্গে মিলে যাওয়ায় সইফিনাকে মৌলবাদীদের আক্রমনের মুখেও পড়তে হয়েছিল। তবে তাদের যুক্তি ছিল, তৈমুর’ শব্দের অর্থ লোহা আর তিনি নিজের ছেলেকে লৌহমানবের মতো দৃঢ় এক ব্যক্তি হিসেবে দেখতে চেয়েই এই নাম রাখা। যদিও প্রথমে তৈমুরের নাম রাখার কথা ছিল কাব্যিক। এই জল্পনার মাঝেই দ্বিতীয় সন্তানের নাম এখনই প্রকাশ্যে আনছেন না সইফ দম্পতি। তাই এখন অপেক্ষা করা ছাড়া উপায় নেই।

Related Articles

Back to top button