বিনোদনভিডিওসিরিয়াল

কোনোদিনই জীবন শেষ করার ইচ্ছা ছিল না! ক্ষোভ উগরে প্রথমবার মুখ খুললেন অভিনেতা শৈবাল ভট্টচার্য 

সাধারণ মানুষ কিংবা সেলিব্রিটি দিনে দিনে ডিপ্রেশন কথাটা যেন সকলের জীবনে মুড়ি মুড়কির মতো হয়ে উঠেছে। কিছুদিন আগেই টেলিপাড়ায় শোরগোল পড়ে গিয়েছিল জনপ্রিয় টেলি অভিনেতা (Telly Actor) শৈবাল ভট্টাচার্যের (Saibal Bhattcharya) আত্মহত্যার (Suicide) ভুয়ো খবরে (Fake News)। হঠাৎ করে চারদিকে ভুয়ো খবর রটে যায় মানসিক অবসাদের কারণে আত্মহত্যা চেষ্টা করেছেন অভিনেতা।

সে সময় হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে তাকে মদ্যপ অবস্থায় মাথায় আঘাত করে রক্তাক্ত অবস্থায় দেখা গিয়েছিল নিজের স্ত্রী এবং শাশুড়ির নাম উল্লেখ করতে। এই ভিডিও দেখেই শুরু হয় অভিনেতার আত্মহত্যার ব্যাপক জল্পনা। কি কারণে হঠাৎ এমন আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেতা তা নিয়ে শুরু হয় চুলচেরা বিশ্লেষণ। তবে সম্প্রতি জানা গিয়েছে আসলে সবটাই ছিল ভুয়ো ঘটনা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা শৈবাল ভট্টাচার্য নিজের মুখে জানিয়েছেন গত পাঁচ মাস ধরে এক ব্যক্তি তার কসবার ফ্লাট বিক্রি নিয়ে নানান ভাবে তাকে ঘুরিয়ে চলেছেন। তার মতো প্রতারকের পাল্লায় পড়ে নানাভাবে সর্বশ্রান্ত হয়ে পড়েছিলেন অভিনেতা। তিনি  জানিয়েছেন ওই ফ্ল্যাট বিক্রির ওপরেই নাকি নির্ভর করছিল তার জীবনের সমস্ত কিছু। তাই একটানা দীর্ঘ পাঁচ মাস ধরে চলতে থাকা অকারণ হয়রানি সেদিন চূড়ান্ত আকার নেয়।

ফলে অভিনেতার সহ্যের বাঁধ ভেঙে যায়। একই কথা জানিয়েছেন অভিনেতার স্ত্রীর স্নিগ্ধা ভট্টাচার্যও। সেইসাথে পাড়ার লোকজনের অকারণ মিথ্যা রটনা নিয়েও ক্ষোভ উগরে দিতে দেখা যায় তাদের। অভিনেতা জানিয়েছেন তিনি শারীরিকভাবে আগের থেকে এখন অনেকটাই সুস্থ রয়েছেন। পাশাপাশি তিনি জানান আগেও তিনি কোনদিন আত্মহত্যা করার চেষ্টা করেননি এখনো তার সেরকম কোনো ইচ্ছা নেই ভবিষ্যতেও সেই সম্ভাবনা নেই।

সেই সাথে অভিনেতা স্পষ্ট জানিয়েছেন যদি তার আত্মহত্যা করার ইচ্ছা থাকতো তাহলে তিনি এত নাটক না করে এত ঝামেলার মধ্যে পড়তেনই না। বরং এটা দেখেই তার খারাপ লাগছে যে এত দিনের অভিনয় জীবনে  তিনি যতটা না লাইম লাইটে  এসেছেন সামান্য এই মাথায় আঘাত করে আত্মহত্যার চেষ্টা বলে যে ভুয়ো খবর রটিয়ে মিডিয়া তাকে তার চেয়ে অনেক বেশি সস্তার পাবলিসিটি দিয়েছে। যার বিন্দুমাত্র প্রয়োজন ছিল না তার।

সেইসাথে অভিনেতা জানিয়েছেন এই পরিস্থিতিতে তার যে কাজ হাতে নেই তা নয় বরং এই অবস্থায় তার হাতে অনেকগুলোই কাজের অফার এসেছিল। কিন্তু তার স্ত্রী একা যেহেতু এই ফ্ল্যাট বিক্রি থেকে শুরু করে অন্যান্য কাজগুলো একা সামলাতে পারতেন না তাই তিনি সেই সমস্ত অফার ফিরিয়ে দিয়েছেন। তবে সেই সাথে অভিনেতা জানিয়েছেন সমস্তটা সামলে উঠে খুব তাড়াতাড়ি তিনি কাজে ফিরবেন।

Related Articles

Back to top button