বিনোদনসিনেমা

ভয়াবহ বাইক দুর্ঘটনায় জখম দক্ষিণী সুপারস্টার! আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি সাই ধরম তেজ

ভয়াবহ বাইক দুর্ঘটনার কবলে জনপ্রিয় দক্ষিণী অভিনেতা সাই ধরম তেজ (Sai Dharam Raj)। জানা গেছে গতকাল অর্থাৎ শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ হায়দরাবাদের দুর্গমচেরুভু কেবল ব্রিজের ওপর এই সড়ক দুর্ঘটনার মুখে পড়েন তিনি। সূত্রের খবর বর্তমানে জুবিলি হিলসের অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

হাসপাতাল সূত্রে খবর এইমুহূর্তে ইনটেনসিভ কেয়ার ইউনিটে রাখা হয়েছে দক্ষিণী তারকাকে। মুখে পড়েন তিনি। সূত্রের খবর বর্তমানে জুবিলি হিলসের অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। হাসপাতাল সূত্রে খবর এইমুহূর্তে ইনটেনসিভ কেয়ার ইউনিটে রাখা হয়েছে দক্ষিণী তারকাকে।

জানা গেছে এদিন রাস্তা ফাঁকা পেয়ে হাই স্পিডে স্পোর্টস বাইক চালাচ্ছিলেন তিনি। গিয়েই এই অ্যাক্সিডেন্ট ঘটিয়েছেন তিনি। জানা গেছে রাস্তায় বেশ কাদা ছিল, তাতেই তাঁর বাইকের চাকা স্কিড করে। এছাড়া মাত্রাতিরিক্ত গতিতে বাইক চালানোর কারণে একসময় নিয়ন্ত্রণও হারিয়ে ফেলেন অভিনেতা। এরপরই বাইক থেকে ছিটকে পড়ে যান সাই।

অন্যদিকে তাঁর আহত হওয়ার খবর পেয়েই দ্রুত তাঁকে দেখতে হাসপাতালে ছুটেছেন চিরঞ্জীবী, আল্লু অরবিন্দ, পবন কল্যাণ -এর মতো দক্ষিণী সেলিব্রেটিরা। জানা গেছে চিকিৎসকদের কাছে অভিনেতার শারীরিক অবস্থা নিয়ে জানতেও চেয়েছেন তাঁরা। তবে স্বস্তির খবর এই যে অভিনেতার চোট গভীর হলেও গুরুতর নয়।

ইতিমধ্যেই হাসপাতালের তরফে বিবৃতিতে জারি করে বলা হয়েছে তাঁর ব্রেন, স্পাইন অথবা অন্য কোনও গুরুত্বপূর্ণ অঙ্গের ক্ষতি হয়নি। কলার বোনে ফ্র্যাকচার হয়েছে এবং বেশ কিছু সফ্ট টিস্যু ইনজুরি হয়েছে। তাই আপাতত কোনোরকম অস্ত্রোপচারের প্রয়োজন নেই অভিনেতার।এছাড়া সাইয়ের টিমের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, ‘একদম সুস্থ আছেন তারকা। উনি দ্রুত সেরে উঠছেন। চিন্তার কোনও কারণ নেই’।

Related Articles

Back to top button