বিনোদনসিরিয়াল

গান গাইবে না বলে জেদ ধরলেও ,সুন্দরী চিঠিকে দেখতেই প্রেম জাগল সাহেবের! রইল ভিডিও

বাঙালির বিনোদনের ড্যালিডোজ মানেই মেগা সিরিয়াল। সারাদিনের ব্যস্ত জীবনে অবসর মিলতেই পছন্দের সিরিয়াল দেখতে ভালোবাসেন কমবেশি সকলেই। দর্শক মহলে দিনে দিনে বাড়ছে বাংলা সিরিয়ালের চাহিদা, তাই দর্শকদের চাহিদা পূরণ করতে একের পর এক নিত্য নতুন সিরিয়ালের লাইন লাগিয়ে দিচ্ছে বিনোদনমূলক চ্যানেলগুলি।

কিছুদিন আগেই স্টার জলসার পর্দায়  শুরু হয়েছে এমন একটি নতুন সিরিয়াল ‘সাহেবের চিঠি’ (Saheber Chithi)। এই সিরিয়ালের নায়ক প্রতীক সেন (Pratik Sen)এখানে একজন রকস্টার সাহেবের (Saheb) চরিত্রে অভিনয় করছেন। প্রসঙ্গত প্রতীক ইতিপূর্বে একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন।  তবে কিছুদিন আগেই শেষ হওয়া প্রতীক সোনামনি অভিনীত মোহর সিরিয়াল আজও কিন্তু দর্শকমহলে বেশ জনপ্রিয়।

এই সিরিয়ালের শঙ্খ-মোহর জুটিকে ভীষণভাবে মিস করেন দর্শকরা। প্রসঙ্গত দর্শন মহলে দারুন ফ্যান বেস রয়েছে প্রতীক সেনের। সোশ্যাল মিডিয়ায় অভিনেতার ফ্যান পেজ গুলোতে চোখ দিলেই সে দৃশ্য ধরা পড়ে হামেশাই। এই সিরিয়ালে প্রতীকের বিপরীতে চিঠির (Chithi) চরিত্রে জুটি বেঁধেছেন স্টার জলসার ‘সাঁঝের বাতি’ সিরিয়ালের চারু অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy)।

কিছুদিন আগেই এই সিরিয়ালে দেখা গিয়েছে ষড়যন্ত্রের শিকার হয়ে নিজের এক পা হারিয়েছে সাহেব।  সেই থেকে রগে দুঃখে  আর কোনদিন গান গাইবে না বলে ঠিক করে নিয়েছিল সে।  এরই মাঝে দেখা যাচ্ছে রকস্টার সাহেবের সাথে পেশায় পিওন চিঠির বিয়ে ঠিক করেছে সাহেবের মা।

এরই মধ্যে এসে গিয়েছে সাহেবের চিঠি সিরিয়ালের নতুন প্রোমো(New Promo)। সেই প্রমোতে দেখা যাচ্ছে আর কোনদিন গান গাইবে না বলে ঠিক করে নিলেও নিজের বিয়ের অনুষ্ঠানের সকলের সামনে একটা গান ধরেছে সাহেব।  কিন্তু হঠাৎ করেই মাঝ পথেই সে গান থামিয়ে দেয়।  তখন সেই গান ধরে নেয় চিঠি। এই ভিডিও দেখে সোশ্যাল মিডিয়া সাহেব চিঠির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন দর্শকরা।

Related Articles

Back to top button