বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

উড়ন্ত বিয়ে আর নয়!! সাহেবের চিঠির পাকা দেখার ভিডিও দেখে স্বাভাবিক বিয়ে দেখানোর আর্জি দর্শকদের 

সিরিয়াল মানেই দর্শকদের রোজকার বিনোদনে অত্যন্ত পছন্দের একটি বিষয়। বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই পছন্দের সিরিয়াল দেখতে ভালোবাসেন কম বেশি সকলে। আর আজকালকার দিনে পুরনো সিরিয়াল বন্ধ হয়ে যেতেই জায়গা নিয়ে নেয় নিত্যনতুন সিরিয়াল। আর এখন তো বিনোদনমূলক চ্যানেল গুলিতে লাইন লেগে রয়েছেএকের পর এক নতুন সিরিয়ালের।

এই যেমন চলতি সপ্তাহেই শুরু হয়েছে  স্টার জলসার নতুন সিরিয়াল “সাহেবের চিঠি’ (Saheber Chiti)। এই সিরিয়ালে অভিনয় করেছেন জনপ্রিয় মোহর অভিনেতা প্রতীক সেন (Pratik Sen) এবং সাঁঝের বাতি সিরিয়ালের চারু অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy)। নতুন এই সিরিয়ালে প্রতীককে দেখা যাচ্ছে সাহেব (Saheb) নামের একজন রকস্টারের  চরিত্রে।যার বাংলা জোড়া নাম-যশ-খ্যাতি।

অন্যদিকে তার বিপরীতে দেখা যাচ্ছে পেশায় পিওন চিঠি (Chithi)-কে। চিঠি বিলি করাই তার কাজ। এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন দুর্ঘটনায় একটা পা হারিয়েছে সাহেব । আর তার পর থেকেই নিজেকে একটা ঘরে বন্দি করে রেখেছে সাহেব। এই সাহেবের বাড়িতেই একসময় চিঠি বিলি করতে গিয়েছিল চিঠি।

Saheber chiti new promo

এরইমধ্যে এসে গিয়েছে সাহেবের চিঠি সিরিয়ালের এক ধামাকাদার নতুন প্রোমো (New Promo)। সেখানে দেখা যাচ্ছে সাহেবের মা নিজে চিঠির বাড়িতে গিয়েছেন তার ছেলের সাথে বিয়ের সম্বন্ধ করতে। তিনি মনে করেন চিঠিই একমাত্র পারবেন তার ছেলেকে অন্ধকার জগৎ থেকে বার করে আনতে।আর সাহেবের মায়ের এক কথাতেই সমস্ত সত্যি জেনেও সাহেবকে বিয়ে করতে রাজি হয়ে যায় চিঠি।

অন্যদিকে মায়ের কাছে নিজের বিয়ের কথা শুনে অবাক হয়ে যায় সাহেব। সে জানতে চায় এমন কোনো মেয়ে কি আদৌ আছে যে তার একটা পা নেই জেনেও তাকে বিয়ে করবে। সাহেব চিটির পাকা দেখার এই ভিডিও ভাইরাল হয়েছে ঝড়ের বেগে।প্রিয় জুটির বিয়ের খবর পেতেই আনন্দে উচ্ছাসিত দর্শক।

Related Articles

Back to top button