বিনোদনসিরিয়াল

নায়কের কাটা পা পোস্টওম্যান নায়িকার ভালোবাসায় ঠিক হয়ে যাবে? প্রতীকের নতুন সিরিয়াল নিয়ে হাসির রোল

এই মুহুর্তে প্রতিটা চ্যানেলেই নিত্য নতুন সিরিয়াল আসছে প্রতি মাসে। দীর্ঘ দিন গার্ডারের মতো গল্প না টেনে এখনকার নির্মাতারা অল্প দিনেই গল্প দেখিয়ে ধারাবাহিক শেষ করে দেন৷ আবার দর্শকদের প্রিয় অভিনেতা অভিনেত্রীরা ফেরেন নতুন কোনোও চরিত্রে, নতুন কোনোও ধারাবাহিক নিয়ে৷ তেমনই কিছুদিন আগেই শেষ হয়েছে স্টার জলসার জনপ্রিয় মেগা সিরিয়াল মোহর (Mohor)। ধারাবাহিকে নায়কের চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় টিভি অভিনেতা প্রতিক সেন (Pratik Sen)।

দীর্ঘ দিনের এই মেগার পর শঙ্খদীপ স্যার ওরফে শঙ্খ এখন দর্শকদের ঘরের ছেলে। মোহর যখন শেষ হল, তাকে পর্দায় দেখতে না পাওয়ার জন্য বেশ মন খারাপ হয়েছিল তার অনুরাগীদের। কিন্তু বেশি দিন অপেক্ষা করাননি প্রতীক, বরং শিগগিরই নতুন ধারাবাহিক নিয়ে পর্দায় ফিরে সকলের মন ভালো করে দিয়েছেন অভিনেতা৷

অন্যদিকে তার আগেই শেষ হয়েছিল স্টার জলসার আরও এক জনপ্রিয় সিরিয়াল সাঁঝের বাতি। এই ধারাবাহিকের নায়িকা চারু চরিত্রে অভিনয় করে ছিলেন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy)। প্রতীকের সাথে জুটি বেঁধে পর্দায় ফিরছেন তিনিও। আসন্ন সিরিয়াল ‘সাহেবের চিঠি’ (Saheber Choti)-র প্রথম প্রোমো প্রকাশ্যে আসতেই দর্শকদের মুখে খুশির হাসি।

সিরিয়ালের প্রথম প্রোমোতে দেখা গেল সিরিয়ালের নায়িকা আগেকার দিনের মতো সাইকেলে চেপে ঘুরে ঘুরে চিঠি বিলি করে বেড়ায়। এই ভাবে একদিন তার হাতে এসে পৌঁছায় বাংলার আইকন সাহেব -এর চিঠি। এই সাহেবের চরিত্রে অভিনয় করছেন প্রতীক। সিরিয়ালের প্রথম ঝলকেই প্রতীকের দুর্দান্ত অভিনয় ফের একবার মন জয় করে নিয়েছে দর্শকদের। ধারাবাহিকে প্রতীকের একটি পা নেই। তাই তিনি লজ্জায় আর কারোর সামনে যান না, কিন্তু নায়িকা তাকে নিয়ে যাবেই।

ধারাবাহিকের বিষয়ে নিঃসন্দেহে নতুনত্ব আছে। এবং প্রোমোতেই প্রতীক সেনের লুক দেখে সকলেই প্রশংসায় পঞ্চমুখ। কিন্তু এক দল আবার সমালোচনা হাসাহাসি করতেও ছাড়ছেনা। এক নেটিজেন প্রোমো দেখে লিখেছেন,চিন্তা নেই কাটা পা নায়িকা ভালোবেসে ঠিক করে দেবে৷

Related Articles

Back to top button