বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

উড়ন্ত সিঁদুর আর মালা এখন অতীত! রাইমার চক্রান্ত ফেল করে সাহেবের সাথে বিয়ে হল চিঠির 

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। দিনে দিনে বাড়ছে বাংলা সিরিয়ালের চাহিদা। এখনকার দিনে সিরিয়াল দেখা সকলের কাছেই রোজকরের অভ্যাসে পরিণত হয়েছে। তবে এখনকার দিনে যে কোন সিরিয়ালেরই শেষ কথা হল টিআরপি। তাই টিআরপি বাড়াতে এখনকার দিনে সব সিরিয়ালেই নিয়ে আসা হয় নিত্য নতুন মোচড়।

ইদানিং কমবেশি সব সিরিয়ালেই টিআরপি বাড়াতে বিয়ে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয় হয়ে উঠেছে। তাই এই বিয়েকে হাতিয়ার করেই কখনও কখনও  সিরিয়ালে নানান অবাস্তব ঘটনাও দেখানো হয়ে থাকে। তাই কখনও  উড়ন্ত সিঁদুর, তো কখনও উড়ন্ত মালা। বিয়েকে কেন্দ্র করে এখনকার দিনে বাংলা সিরিয়ালে এমনই সব অদ্ভুত সব ঘটনা দেখা যায়।

তাই নিয়ে সোশ্যাল মিডিয়াতেও শুরু হয় ব্যাপক খিল্লি। প্রসঙ্গত কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন সিরিয়াল ‘সাহেবের চিঠি’ (Saheber Chithi)। মোহর শেষ হওয়ার পর এই সিরিয়ালের হাত ধরে পর্দায় ফিরেছেন বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেতা প্রতীক সেন (Pratik Sen)। এই সিরিয়ালে তার হাত তার সাথে জুটি বেধেছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় ( (Debchandrima Singha Roy)।

কিন্তু শুরু থেকেই এই সিরিয়ালের গল্প সেই ভাবে চাপ ফেলতে পারছে না দর্শকদের মনে। তাই এবার দেখতে দেখতে এই সিরিয়ালেও এসে গিয়েছে সাহেব চিঠির বিয়ের মরশুম। এরইমধ্যে এসে গিয়েছে সাহেব আর চিঠির  বিয়ের নতুন প্রমো (New Promo)। সেই প্রমোতে দেখা গিয়েছে বিয়েতে রাইমা নানাভাবে বাধা সৃষ্টি করার চেষ্টা করলেও সব বাধা পেরিয়ে চিঠির  সিঁথিতেই সিঁদুর দিয়েছে সাহেব।

সিরিয়ালে  দেখা যাচ্ছে মাকে কথা দিয়েই পাত্রীর মুখ না দেখেই বিয়েতে বসতে রাজি হয়ে গিয়েছে সাহেব।  আর বিয়ের পিঁড়িতে এসে সে জানতে পারছে তার সাথে বিয়ে হচ্ছে চিঠির। তখনই বিয়ের মন্ডপে এসে রাইমা জানায় এই বিয়ে হতে পারে না কারণ চিঠি একজন ঠক, জোচ্চর। তবে সব বাধা বিপত্তি পেরিয়ে রাইমার মুখের উপরে জবাব দিয়ে সাহেব জানিয়ে দেয় সাহেবকেই বিয়ে করবে সে।

এরপরেই দেখা যাচ্ছে এক পা না থাকায় সাত পাক ঘুরতে গিয়ে পড়ে যাচ্ছিল সাহেব। তখন তাকে ধরে নেয় চিঠি। গিয়ে প্রাইমার মুখের ওপরে চিঠি জানিয়ে দেয় একদিন সাহেব উঠে দাঁড়াবে আর তার পায়ের কাছে মুখ থুবরে পড়বে রাইমা নিজেই। ইতিমধ্যে এই প্রমো ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই সাথে  বহুদিন পর বাংলা সিরিয়ালে সাহেব আর চিঠির বিয়ের মত সুস্থ একটা বিয়ে দেখে দারুন খুশি হয়েছেন দর্শক।

Related Articles

Back to top button