গসিপবিনোদনসিনেমা

এবার পুজোয় ধামাকা করবেন রানু মন্ডল! আসছে বায়োপিক, নায়িকা ‘Sacred Games’ খ্যাত অভিনেত্রী ঈশিকা

রানাঘাটের ৬ নং প্লাটফর্ম থেকে সোজা মুম্বাই এর গানের স্টুডিওতে পৌঁছে গিয়েছিলেন রানু মন্ডল (Ranu Mondal)।  অসাধারণ কন্ঠের জাদুতে বুঁদ হয়েছিল গোটা দেশ। এরপরেই রাতারাতি বদলে গিয়েছিল জীবন। পথচলতি এক ব্যক্তির পছন্দ হয়েছিল রানু মন্ডলের গান। আর সেই গানের ভিডিও করে তিনি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এর পরেই ঘটে যায় ম্যাজিক, রাতারাতি ভাইরাল হয়ে সেলেব্রিটি হয়ে যান রানুদি।

সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই ভিডিও দেখে স্বয়ং হিমেশ রেশমিয়া রানু মন্ডলের সাথে গান বাঁধেন। এরপর হিমেশ সেই প্রতিভাকে পৌঁছে দেন সারা বিশ্বের দরবারে। রানু মন্ডলের সঙ্গে ডুয়েটে হিমেশ গান ‘তেরি মেরি কাহানি’। আর তার সেই গান আগের বছর দাপিয়ে বেড়িয়েছে সমস্ত পুজো মন্ডপে।

Ranu Mondal got singing offer from bangladesh

কিন্তু রাতারাতি খ্যাতি পেলেও, বছর ঘুরতে না ঘুরতেই রানু মন্ডলের অবস্থা শোচনীয় হয়ে পড়ে। যে রানাঘাট স্টেশন থেকে যাত্রা শুরু হয়েছিল আবার সেখানেই ফিরে যেতে হয়েছিল রানুদিকে। টেনেটুনেই কাটছিল দিন, মুখ ফিরিয়েছিল তার মেয়েরাও। এর একমাত্র কারণ তার আচরণ। কারণ সাফল্য পাওয়ার পরেই অসংখ্য বেফাঁস মন্তব্য করে দেখা গিয়েছে তাকে।

এসবের জেরেই সাফল্যের চূড়াতে ওঠার পরেও তার করুণ দশা ফিরে আসতেও বেশি সময় লাগেনি। রানু মন্ডলের এই জীবনের ওঠা পড়া নিয়েই তৈরী হচ্ছে বায়োপিক। বহুদিন আগেই একথা জানিয়েছিলেন পরিচালক হৃষীকেশ মণ্ডল। ইতিমধ্যেই ছবির ফার্স্ট লুক বা পোস্টার প্রকাশ্যে এসেছে।

Ranu Mondal Biopic Ek Pyar Ka Nagma Hai

দেখা যাচ্ছে প্রথমে ছবির নাম ‘মিস রানু মারিয়া’ হওয়ার কথা থাকলেও ছবির নাম হয়েছে, ‘এক পেয়ার কা নাগমা হ্যায়’। ছবিতে রানু মন্ডলের চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী ইশিকা দে।

এটা কিন্তু অভিনেত্রীর প্রথম ছবি নয়! এর আগে ‘সেক্রেড গেমসে’ অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। তবে পর্দায় রানু মন্ডলের চরিত্রে নিজেকে মেলে ধরা অতটা সহজ কাজ যে নয় তা ভালোই জানেন অভিনেত্রী ইশিকা। কিন্তু কাজ হাতে যখন নিয়েছেন তা নিখুঁত ভাবে ফুটিয়ে তোলার দায় ও যে অভিনেত্রীরই। এই কারণেই শ্যুটিং শুরুর আগেই রানু মন্ডলের সঙ্গে দেখা করলেন ইশিকা।

Ranu Mondal Biopic actress Eshika Dey

রানুকে পর্দায় ফুটিয়ে তুলতে জান লড়িয়ে দিতেও রাজি তিনি। ঈশিকা আরো জানান, রানু মণ্ডলের চরিত্রে অভিনয়ের আগে মনোবিদের পরামর্শ নিয়েছিলেন তিনি। দেখা করেছেন রানুদির সাথে একসঙ্গে গানের অনুশীলন করেছেন। সেই অনুযায়ী নিজেকে তৈরি করছেন। খান অপেক্ষা ছবির রিলিজের।

Related Articles

Back to top button