বিনোদন

ইন্সটাগ্রামে নোংরা মন্তব্য শচীন কন্যাকে! রাগে ফুঁসে স্ক্রিনশট ফাঁস করলেন সারা তেন্ডুলকর

অবসর সময়ে মানুষ আজও সবচেয়ে বেশি পছন্দ করেন গসিপ করতেই। তারকাদের ব্যক্তিগত জীবন, ধনসম্পত্তি, পারিবারিক অশান্তি এসব নিয়েই তাদের কৌতুহলের শেষ নেই। আর এর জেরে শুধু তারকা নয় তাদের পরিবারের উপরেও এসে পড়ে আক্রমণ।

সম্প্রতি ক্রিকেটের ভগবান মাস্টার ব্লাস্টার শচীন কন্যার সাথেও এমনই আচরণ করেছেন এক নেটিজেন। তার দাবি, শচীন কন্যা নাকি অর্থের অপচয় করছেন। আসলে একটি কফিশপে গিয়ে কফি খাওয়ার ছবি দিয়েছিলেন সারা। এবং ইনস্টাগ্রামে ব্ল্যু টোকাই কফি নিয়ে একটা ক্যাপশন দিয়েছিলেন যে, “এই কফি জীবন বাঁচায়”।আর তার নীচেই এক নেটিজেন মন্তব্য করে জানান, সারা যেভাবে কফি খেয়ে শোঅফ করছেন তাতে সারা পয়সা ধ্বংস করছেন।

সেই ব্যক্তি আরও বলেন, অর্জুনকে যখন মাত্র ২০ লক্ষ টাকায় কিনে নিল মুম্বই ইন্ডিয়ান্স সেইসময় সারা তার ভাই অর্জুনের পাশে দাঁড়িয়ে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছিলেন, “কেউ তোমার অর্জন কেড়ে নিতে পারবে না। এটা শুধু তোমারই।” আজ কিনা সেই করছে অর্থের অপচয়।

এহেন মন্তব্য মুখ বুজে কখনোই মেনে নেননি সারা। তিনি ওই ব্যক্তিকে যোগ্য জবাব দেন, এমনকি তার সমস্ত স্ক্রিনশটও ফাঁস করেন সোশ্যাল মিডিয়ায়। অত্যন্ত শালীনতার সঙ্গে ওই ব্যক্তিকে সারা জানান
কফি পান কখনোই অর্থের অপচয় নয়।

Related Articles

Back to top button