বিনোদনভাইরালভিডিও

ব্যাট ছেড়ে খুন্তি ধরলেন মাস্টার ব্লাস্টার! শচীনের রান্নাঘরে ‘যুদ্ধ’র ভিডিও হিট নেটপাড়ায়

২০১৩ সালে আন্তর্জাতিক ক্রিকেট থরকর অবসর নেন ‘মাস্টার ব্লাস্টার’ (Master Bluster) শচীন তেন্ডুলকর (Sachin Tendulkar)। তারপর থেকে সোশ্যাল মঞ্চে (Social Media) বেশ সক্রিয় প্রাক্তন ক্রিকেটার। কখনও গলফ খেলা (Golf), আবার কখনও গাড়ি চালিয়ে সময় কাটাচ্ছেন শচীন। পরিবারের সঙ্গে সময় কাটানোর অঙ্গ হিসেবে শচীন যে বেছে নিয়েছেন রান্নাবান্নাকে, তা স্পষ্ট ক্রিকেটারের সাম্প্রতিক ভিডিয়ো থেকে। সামাজিক মাধ্যমে আপলোডের পরেই মুহূর্তে ভাইরাল (Viral Video) শচীনের ভিডিয়ো।

বাড়িতে আসছেন পুরোনো বন্ধুরা, আর সেই উপলক্ষ্যে স্বয়ং লিটল মাস্টার ঢুকেছেন রান্নাঘরে, এহেন দৃশ্য সচরাচর বিরল। সম্প্রতি সামাজিক মাধ্যমে তাঁর অনুগামীর সংখ্যা পেরিয়েছে ৩কোটির মাত্রা। এই বিপুল সংখ্যক ভক্তদের সঙ্গে শচীন শেয়ার করেছেন তাঁর রান্না করার ভিডিয়ো। রান্নাঘরে কোনো এক অজানা পদ রান্নার সময়ে নানাবিধ ক্রিকেটীয় পরিভাষার ব্যবহার করতে শোনা যায় শচীনকে। যদিও ক্যামেরার পিছনে যে কে ছিলেন, তা জানা যায়নি।

ব্যাট হাতে পারদর্শী শচীন খুন্তি হাতে কতটা স্বচ্ছন্দ, সে বিষয়ে নিজেই সন্দেহ প্রকাশ করেছেন মাস্টার। ভিডিয়োয় দেখা যায়, কী রান্না করছেন, তা নিজেই জানেন না শচীন। তবে লকডাউনে বাড়িবন্দি হয়ে থাকতে থাকতে যে রান্নায় পারদর্শী হয়ে উঠছেন তিনি, তা জানিয়েছেন শচীন।

সূত্রের খবর, এ বছরের মার্চের পর থেকে ক্রিকেটের পিচ থেকে শতহস্ত দূরে শচীন। মারণব্যাধির কারণে খেলার ময়দান থেকে দূরে থাকলেও জীবনের রসদ যে রান্নাঘরে খুঁজে নিয়েছেন শচীন, তা বেশ পরিষ্কার ভাইরাল ভিডিয়ো থেকেই!

 

 

View this post on Instagram

 

A post shared by Sachin Tendulkar (@sachintendulkar)

Related Articles

Back to top button