স্বস্তি! করোনার মারণকোপ কাটিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন সচিন তেন্ডুলকর


নতুন বছরের শুরু থেকেই বিশ্বজুড়ে ফের সংক্রমণের ধার বাড়াতে শুরু করেছে মারণ করোনা (Corona virus)। রোজই নিত্যনতুন রেকর্ড গড়ছে এই ভাইরাস। এমতাবস্থায় গত কয়েক দিন আগেই করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন সচিন তেন্ডুলকর (sachin tendulkar)। চিন্তায় ঘুম উড়েছিল সচিন অনুরাগীদের।

গত ২৭ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন তিনি। এরপর ২রা এপ্রিল ভারতের (India) বিশ্বকাপ (Worldcup) জেতার দশম বর্ষপূর্তির দিনেই করোনার ঘায়ে কাহিল হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সচিন। সচিন টুইট করে লেখেন, ‘আপনাদের সবার ভালবাসা ও প্রার্থনার জন্য অনেক ধন্যবাদ। চিকিৎসকদের পরামর্শ মেনে হাসাপাতালে ভর্তি হলাম। আশা করি কিছু দিনের মধ্যে বাড়ি ফিরে আসব। সবাই ভাল ও সুস্থ থাকবেন। আজকের দিনে ১০ বছর আগে ভারত বিশ্বকাপ জিতেছিল। সকল ভারতীয় ও আমার বিশ্বকাপ জয়ী সতীর্থদের অভিনন্দন।’

এরপর থেকেই তাকে নিয়ে চিন্তায় ছিলেন তার ভক্তকূল। এদিন ফের নিজেই সুখবর জানালেন ভারতীয় দলেন প্রাক্তন ক্রিকেটার। বৃহস্পতিবার ট্যুইট করে হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার খবর অনুরাগীদের দেন সচিন। যদিও এই মুহূর্তে বাড়ি ফিরলেও আপাতত কদিন তিনি আইসোলেশনে থাকবেন বলেই জানিয়েছেন।


Like it? Share with your friends!

628
628 points