বিনোদন

বাবা বিশ্বসেরা ক্রিকেটার, কিন্তু মেয়ে বেছে নিল মডেলিং! শচীন কন্যা সারার নতুন রূপে মুগ্ধ নেটিজেনরা

ক্রিকেটের ভগবান বলে মানা হয় তাকে। তিনি মাস্টার ব্লাস্টার, মাঠে নামলেই ভারতীয় ক্রিকেট প্রেমীদের বুকে তুফান তোলেন তিনি। হ্যাঁ, তিনি শচীন তেন্ডুলকর (Sachin Tendulkar) ৷ কিংবদন্তী এই ক্রিকেটারের ভক্ত সারা বিশ্ব জুড়েই। এর মধ্যে তিনি ১০০টি সেঞ্চুরিও করেছেন, যা একটি বিশ্বরেকর্ড। তিনি নিজের আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ারে সব মিলিয়ে ৩৪,৩৫৭ রান করেছেন। কিন্তু তার একমাত্র কন্যা সারা তেন্ডুলকরের বিন্দুমাত্র আগ্রহ নেই ক্রিকেট অথবা স্পোর্টসে।

সারার পছন্দ গ্ল্যামার ওয়ার্ল্ড। সম্প্রতি সারা পা রেখেছেন মডেলিং জগতে৷ বাবার জন্য নয় এই প্রথম বার নিজের প্রতিভা জোরেই শিরোনামে এলেন শচীন কন্যা। সারা তার পড়াশোনা শেষ করেছেন মুম্বইয়ের ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুল থেকে। এরপর উচ্চশিক্ষার জন্য লন্ডনে উড়ে যান সারা। এরপর মেডিসিনে ইউনিভার্সিটি অফ লন্ডন থেকে স্নাতক পাশ করেন।

Sachin Tendulkar Daughter Sara Tendulkar Date Night Photo

সেকথা শচীনই জানিয়েছিলেন নিজের সোশ্যাল মিডিয়ায়। এবারেও মেয়ে সারা প্রথম কাজ সগর্বে সকলকে দেখালেন মাস্টার ব্লাস্টার। এদিন সারা প্রথম ‘মডেলিং’ এর ফার্স্টলুক প্রকাশ্যে আনলেন শচীন। আর সাথে সাথেই শচীন কন্যার মুকুটে জুড়ল নয়া পালক।

সম্প্রতি লন্ডনের একটি নামী সংস্থার হয়ে শ্যুট করেছেন সারা। তার পরনে গাঢ় হলুদ রঙের বডি হাগিং শর্ট ড্রেস। এই ভিডিওতে সারা বাদেও আরও বেশ কিছু সুন্দরীদের দেখা মিলেছে। বিজ্ঞাপনের এই ভিডিওতে ব্রিটিশ-ভারতীয় অভিনেত্রী বনিতা সান্ধু এবং আহান শেট্টির বান্ধবী তানিয়া শ্রফেরও দেখা মিলেছে। শচীন কন্যার সৌন্দর্যে ইতিমধ্যেই বুক পুড়েছে অসংখ্য যুবকের।

 

 

View this post on Instagram

 

A post shared by Sara Tendulkar (@saratendulkar)

Related Articles

Back to top button