খবরভাইরাল

শুভমনকে ছেড়ে নতুন করে প্রেমে পড়েছেন শচীনকন্যা সারা! ডেট নাইটের ছবি শেয়ার হতেই শুরু হৈচৈ

শচীন তেন্ডুলকার (Sachin Tendulkar) নামটাই যথেষ্ট ভারতীয়দের জন্য। ভারতের জনপ্রিয় ক্রিকেটার শচীন তেন্ডুলকার। সম্প্রতি তার মেয়ে সারা তেন্ডুলকার (Sara Tendulkar) ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়। এমনিতেই বাবা একজন কিংবদন্তি ক্রিকেটার হবার দৌলতে জনপ্রিয়তা কম নেই সারার। তার ওপর প্রেম করছে সারা, ডেট নাইটের (Date Night) ছবি শেয়ার করতেই মুহূর্তেরমধ্যে ভাইরাল হয়ে পড়েছে সেই ছবি।

এমনিতেই পছন্দের তারকা বা সেলেব্রিটির ব্যক্তিগত জীবন থেকে শুরু করে স্টারকিডদের বাস্তব জীবন সম্পর্কে জানার জন্য সর্বদাই উৎগ্রীব থাকেন নেটিজেনরা। আর সেই স্টারকিড যদি হয় শচীনকন্যা সারা তাহলে তো কৌতূহল আরও বেড়ে যায়। আর বাস্তবে হয়েছেও তাই। সম্প্রতি ইনস্টাগ্রামে সারা ডেট নাইটের ছবি শেয়ার করতেই মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে ছবি।

কার সাথে ডেটিং করছেন শচীনকন্যা ? এটা দেখার জন্য হামলে পড়েছে সকলেই। যদিও ছবিতে কিন্তু কার সাথে ডেট করছেন তা বোঝা যাচ্ছে না শুধু কোনো একজনের হাত ধরে থাকতে দেখা যাচ্ছে সারাকে। সাথে ছবিতে লেখা রয়েছে ডেট নাইট। গত শনিবারের রাতে এই ছবি ব্যাপকভাবে ছড়িয়ে পরে সোশ্যাল মিডিয়াতে। নেটিজেনদের অনেকেই ভেবেছিলেন হয়তো শুভমন গিলের সাথেই ডেটে গিয়েছেন সারা।

বেশ কিছুদিন ধরে শুভমন গিল ও সারা টেন্ডুলকারের প্রেম নিয়ে চর্চা চলে আসছে নেটপাড়ায়। কিন্তু খোঁজ নিয়ে জানা যায় যে ছবিটি সকলের চিন্তা বাড়িয়ে তুলেছিল তাতে আসলে কোনো পুরুষ নয়। বরং বলিউডের জনপ্রিয় গায়িকা কণিকা কাপুরের সাথে শনিবারের রাতে ডেটিংয়ে গেছিলেন সারা। গায়িকা নিজেও একই জায়গায় দাঁড়িয়ে একইভাবে হাত ধরে ছবি শেয়ার করেছিলেন। সেই থেকেই ধরা পড়ে আসল কান্ড।

আসলে কণিকা ও সারা বহুদিনের বন্ধু। দুজনে মাঝে মধ্যে একসাথে কিছুটা সময় কাটাতে বেরিয়ে পরে। আর সোশ্যাল মিডিয়াতে দুজনেই বেশ সক্রিয় তাই এদিনের ঘুরতে যাবার মুহূর্ত শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে। প্রসঙ্গত, শুভমন গিলের সাথে সারার প্রেম নিয়ে চর্চা থাকলেও বর্তমানে সারার সাথে ঘুরতে যাওয়াটা একটু হলেও সন্দেহ জাগিয়েছিল কিছুজনের মনে। কারণ শুভমন বর্তমানে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট মাছের জন্য প্রস্তুতি নিচ্ছেন মুম্বাইতে।

Related Articles

Back to top button